৭ ই মার্চের ভাষণের আনন্দ মিছিল থেকে গুলি করে যুবদল নেতাকে হত্যা

ডিসেম্বর ৩, ২০১৭ ৪:৪৫ অপরাহ্ণ

:: চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মাদারবাড়ির কদমতলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের মো. হারুন (৪০) নামে এক পার্টস ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।রোববার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌণে ৬টার দিকে কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটেছে।
হারুন নগরীর সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক বলে জানিয়েছেন নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাৎ হোসেন।তিনি প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর ভাই আলমগীর চৌধুরীর ছেলে বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম।
স্থানীয় পথচারীরা জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় চট্টগ্রাম সিটি ককর্পোরেশনের তিন কাউন্সিলর মিলে শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় আনন্দ সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করেছিলেন। শোভাযাত্রার এক পর্যায়ে হারুনকে গুলি করা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন,আশঙ্কাজনক অবস্থায় তাকে আনা হলে অপারেশন এর করার আগেই তার মৃত্যু হয়।
তিনি আরো বলেন তার বুকের ডান পাশে তিনটি গুলি লাগায় তার অতিরিক্ত রক্ত ক্ষরনে মৃত্যু হয়।
এ ব্যাপারে কাউন্সিলর আব্দুল কাদের বলেন, যুবদল নেতাকে আমাদের অনুষ্ঠানের আশেপাশে থেকে কেউ গুলি করেনি। আমরা আমাদের অনুষ্ঠান রাহাত সেন্টারে করছিলাম এবং অনুষ্ঠানের পর শুনতে পাই বাইরে কাওকে গুলি করা হয়েছে। আমি যতটুক শুনেছি ব্যবসায়ীক দ্বন্দে তাকে গুলি করা হয়েছে এবং এর সাথে আমাদের কেউ জড়িত নয়।
সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, হারুনের ট্রান্সপোর্ট ব্যবসা আছে। তিনি সমাবেশ-শোভাযাত্রায় ছিলেন না। তার প্রতিষ্ঠানের ভেতরে তাকে লক্ষ্য করে কেউ গুলি করেছে। কারা এই ঘটনা ঘটিয়েছে সেটা আমরা তদন্ত করে দেখছি।এবং এখনো এ ব্যপারে কেউ মামলা করেনি।

 
সংবাদটি পড়া হয়েছে 1036 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com