২০১৯ সালেই তৃতীয় বিশ্বযুদ্ধ!

ফেব্রুয়ারি ২৫, ২০১৮ ১২:১৭ পূর্বাহ্ণ

সম্প্রতি মিস্টার ফিলিপস নামের এক যুবকের দাবি, তিনি একজন টাইম ট্রাভেলার। ২০৪৩ সালে তার জন্ম হওয়ার দরুণ, আমাদের কাছে যা ভবিষ্যৎ, তা তার কাছে অতীত! ফলে তিনি এমন কিছু ঘটনার সন-তারিখ জানেন, যা আমাদের পক্ষে জানা সম্ভব নয়।

ফিলিপসের দাবি, ২০১৯ সালেই ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ! তা ঘটবে ডোনাল্ড ট্রাম্পের মার্কিন যুক্তরাষ্ট্র ও উত্তর কোরিয়ার সংঘর্ষের মধ্যে দিয়ে। অবশ্য এ বিষয়ে তিনি কোনও প্রমাণ দেখাতে পারেননি। কিন্তু তার পরেও তিনি বলে গিয়েছেন, অদূর ভবিষ্যতে পৃথিবীবাসীকে বিস্তর দুঃসময় পেরতে হবে।

ফিলিপস নামের ওই ব্যক্তি জানিয়েছেন, ২০২০ সালে এই যুদ্ধ শেষ হবে। এই যুদ্ধে ক্ষয়ক্ষতির পরিমাণ হবে বিপুল। কয়েক লক্ষ মানুষ এতে মারা যাবেন, এতে পারমাণবিক অস্ত্রও ব্যবহৃত হবে। কিন্তু কম সময়ের জন্য এই যুদ্ধ হওয়ায় শেষ পর্যন্ত সভ্যতা টিকে থাকবে।

ফিলিপসের দাবি, ট্রাম্প এই যুদ্ধে জয়ী হবেন এবং দ্বিতীয় বারের জন্য ক্ষমতায় থাকবেন। ট্রাম্পের পরে মার্কিন প্রেসিডেন্ট হতে চেষ্টা করবেন ওপরাহ্ উইনফ্রে। কিন্তু তিনি সফল হবেন না। বরং প্রেসিডেন্ট পদে দেখা যাবে মাইকেল ম্যাকিনটশ নামের এক ব্যক্তিকে। আর এই সময়েই মঙ্গল গ্রহে মানুষ পা রাখবে।

ফিলিপসের এই ভবিষ্যদ্বাণী নিয়ে সরব হয়েছে সোশ্যাল মিডিয়াও। অধিকাংশ মানুষ এই ভিডিও দেখে হেসেছেন, যা তা কমেন্ট করেছেন। কিন্তু মজার ব্যাপার, টাইম ট্রাভেল নিয়ে উৎসাহী, এমন মানুষেরা অনেকেই উৎসাহ দেখিয়েছেন ফিলিপসের বক্তব্যে। কল্পবিজ্ঞানবাদীরা বিষয়টির মধ্যে খানিক ‘সম্ভাবনা’র আঁচ পেয়েছেন, এমন মন্তব্যও রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবেলা

 
সংবাদটি পড়া হয়েছে 1180 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com