‘১৬ কোটি মানুষের দেশে উল্টাপাল্টা করে বেশিদিন টেকা যাবে না’

মার্চ ১১, ২০১৮ ১২:২৮ অপরাহ্ণ

১৬ কোটি মানুষের দেশে উল্টাপাল্টা করে বেশিদিন টেকা যাবে না মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ওবায়দুল কাদের বলেছেন, ‘ক্ষমতায় যেতে বিএনপি বিদেশিদের কাছে দেন দরবার করছে। ‘আমি ওবায়দুল কাদেরকে বলতে চাই, বিএনপি নয়, আওয়ামী লীগই ক্ষমতায় টিকে থাকতে বিদেশিদের সঙ্গে দরবার করছে।

রিজভী বলেন, এখনো সময় আছে। ১৬ কোটি মানুষের দেশ এটা। এখানে উল্টাপাল্টা করে বেশিদিন টেকা যাবে না। আজ রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে রিজভী একথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে ১২ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার ঘোষণা দেয় দলটি। এদিকে জনসভা সফল করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হলেও পুলিশের পক্ষ থেকে কোনো ধরনের অনুমতি পায়নি বিএনপি।

রিজভী আরও বলেন, আমরা জনসভার সব প্রস্তুতি সম্পন্ন করেছি। যথাযথ নিয়ম মেনে আবেদন করলেও পুলিশের পক্ষ থেকে সোমবারের জনসভার এখনো পর্যন্ত কোনো অনুমতি দেওয়া হয়নি। রাতের মধ্যেও যদি অনুমতি পাই, দলের নেতাকর্মীরা সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে হাজির হবে এবং চেয়ারপারসনের মুক্তির আন্দোলন জনসভা সফল করবে। আর যদি অনুমতি না দেয় তাহলে বোঝা যাবে তারা গণতন্ত্রকে গলা টিপে ধরছে

 
সংবাদটি পড়া হয়েছে 1102 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com