সেন্সরে যাচ্ছে ‘আহত ফুলের গল্প’

ডিসেম্বর ২, ২০১৭ ৫:৫৬ পূর্বাহ্ণ

বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শ- এই তিনটি বিষয়কে ঘিরে তরুণ নির্মাতা অন্ত আজাদ একটি সিনেমা নির্মাণ করেছেন। এর নাম ‘আহত ফুলের গল্প’। পঞ্চগড় জেলার বিভিন্ন জায়গায় এ সিনেমার বেশিরভাগ শুটিং হয়েছে। এ সিনেমার শুটিং ও সম্পাদনা শেষে ডিসেম্বরে সেন্সরে জমা দেবেন বলে গতকাল মানবজমিনকে জানিয়েছেন সিনেমার পরিচালক অন্ত আজাদ। ‘আহত ফুলের গল্প’ সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, এ সিনেমায় সমাজের বিভিন্ন ঘটনার পাশাপাশি কিছু মানুষের চিন্তার বিবর্তনের গল্প থাকছে। মূলত তিনটি মেয়ের জীবনের কাহিনীকে ঘিরে থাকছে সিনেমার মূল গল্প।

তাদের চরিত্রের নাম শাপলা, কামিনী এবং মোহনা। এ সিনেমাতে কোনো ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনার বিশ্লেষণের মধ্য দিয়ে আমাদের প্রচলিত জীবনের গভীর সংকটকে
উপলব্ধির চেষ্টা। সিনেমাটির প্রায় ৯৫ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার একটি গ্রামে। ডিসেম্বরের মাঝামাঝি সিনেমাটি সেন্সরে জমা দিব। আশা করি, আমার পরিচালিত এ সিনেমাটি দর্শক পছন্দ করবেন। সিনেমায় তিনটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন নবাগত মুখ তাহিয়া খান, অনন্যা হক ও জয়া। আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুজন মাহাবুব, আলী আহসান, গাজী রাকায়েত, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিন প্রমুখ। এ সিনেমায় বিয়ের গীতসহ মোট ৫টি গান রয়েছে।

 
সংবাদটি পড়া হয়েছে 1178 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com