সেন্চুরি ধর্ষক মানিকের সহযোগী টিটু-সাইফ অবান্ছিত

মার্চ ১৬, ২০১৮ ১২:৩৮ অপরাহ্ণ

:: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠানকে কেন্দ্র করে ১০, ২৬,৭০০ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ওই ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠানের আহ্বায়ক মীর মেহেদী হাসান টিটু ও বিজ্ঞাপন কমিটির আহ্বায়ক সাইফ উদ্দিন আহম্মেদের বিরুদ্ধে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কার্যালয়ে শুক্রবার বিকেল ৪ টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে মীর মেহেদী হাসান টিটু (সরকার ও রাজনীতি বিভাগ) ও তার সহযোগী সাইফ উদ্দিন আহম্মেদ (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ) কে ২১ ব্যাচ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রজতজয়ন্তী অনুষ্ঠানের যুগ্ম আহ্বায়ক আল-আমিন খান হিমেল। এ সময় অনুষ্ঠানের সদস্য সচিব সহযোগী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, কোষাধ্যক্ষ মো. আহসান হাবিব সহ আহ্বায়ক কমিটির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, সাইফ ও টিটুর প্রদত্ত হিসেব মতে ২১ ব্যাচের রজতজয়ন্তী অনুষ্ঠানে প্রদর্শিত মোট ব্যয় ১৪,৯৯,০৬৫ টাকা এবং মোট আয় ১২,৭০,২১০ টাকা,  প্রদর্শিত ঘাটতি ২,২৮,৮৫৫ টাকা ও মোট বকেয়া ১০,২৬,৭০০ টাকা। টিটু অনুষ্ঠানের সময় ব্যাচের বন্ধুদের বলেছে, বন্ধু, দায়িত্ব নিয়ে কাজটা তুলে দাও; অনুষ্ঠান শেষে বিজ্ঞাপনের টাকা উঠলেই  পরিশোধ করে দিবো। বন্ধুরা দায়িত্ব নিয়ে কাজ করলেও অনুষ্ঠান শেষে টিটু কারো অর্থ পরিশোধ করেনি। বরং ১০,২৬,৭০০ টাকা অনাদায়ী রেখে লাপাত্তা হয়েছে। বিজ্ঞাপন কমিটির আহ্বায়ক সাইফ উদ্দিন আহম্মেদ কে সঙ্গী করে অনুষ্ঠানের দেড় মাস পূর্বে এক্সিম ব্যাংক ,এলিফ্যান্ট রোড শাখায় ( একাউন্ট নং: ০১৯১৩১০০৩৩৩৭৬৭ ) একাউন্ট খোলে বিজ্ঞাপনের প্রাপ্ত সকল চেক জমা দিয়ে টাকা তুলে নিয়েছে টিটু। এছাড়া পাওনা টাকা ফেরত চাওয়াতে শুভ নামের এক ব্যাচমেটকে খুন করারও হুমকি দিয়েছে সে।

রজতজয়ন্তীর যুগ্ম আহ্বায়ক আল-আমিন খান হিমেল বলেন, সরল বিশ্বাসে আমরা টিটুকে দায়িত্ব দিয়েছিলাম। কিন্তু তার বিশ্বাসঘাতকতা আমাদের ব্যাচের জন্য কলংক হয়ে রইল। অপরদিকে আমরা একুশ ব্যাচের বন্ধুরা সবাই মিলে বকেয়া  টাকা পরিশোধ করতে সমর্থ হয়েছি। তিনি জাবি পরিবারের সকলকে সাইফ ও টিটুকে বয়কট করার আহ্বান জানান।

উল্লেখ্য এই সাবেক ছাত্রলীগ নেতা টিটু-সাইদ সেন্চুরি ধর্ষণের পলাতক আসামী জসিমউদ্দীন মানিকের সহযোগী ছিলো ।

সূত্র: ইন্টারনেট ।

 

 
সংবাদটি পড়া হয়েছে 2223 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com