‘শ্বাসরোধে’ শ্রীদেবীর মৃত্যু: দুবাই ফরেনসিক

ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ১২:০১ অপরাহ্ণ

বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যু ‘দুর্ঘটনাজনিত শ্বাসরোধে’ ঘটেছে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

দুবাইয়ের ফরেনসিক প্রতিবেদনের বরাত দিয়ে এ দাবি করেছে বিবিসি।

শ্রীদেবীর মৃত্যুর ফরেনসিক প্রতিবেদন দুবাই পুলিশ কর্তৃক তার পরিবার ও দুবাইয়ে অবস্থিত ভারতীয় কনস্যুলেট অফিসে প্রদান করা হয়েছে।

তবে প্রতিবেদনে আরও বলা হয়েছে এখনো ময়নাতদন্তের পূর্ণাঙ্গ প্রতিবেদন সম্পন্ন হয়নি। তাই শ্রীদেবীর মরদেহ ভারতে পাঠাতে কিছুটা দেরী হতে পারে।

এর আগে তারা দাবি করেছিলেন হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অভিনেত্রী শ্রীদেবীর। এর মধ্যে কোনও সন্দেহজনক কিছু দেখতে পাননি তারা। পুরোটাই স্বাভাবিক মৃত্যু বলে জানিয়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, মোহিত মারওয়ার বিয়েতে কাপুর পরিবারের সবাই উড়ে গিয়েছিলেন দুবাই। অনুষ্ঠান শেষে অন্যান্যরা ফিরে এলেও বনি কাপুর, শ্রীদেবী ও ছোট মেয়ে খুশি সেখানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। শনিবার রাতে শ্রীদেবীর একটি নৈশভোজের নিমন্ত্রণ ছিল। কিন্তু সেখানেও তিনি যাননি। এদিন রাতেই বাথরুমে মৃত্যুর কোরে ঢলে পড়েন এ তারকা।

দীর্ঘ পাঁচ দশকের অভিনয় ক্যারিয়ারে শ্রীদেবী ৩০০ সিনেমায় কাজ করেছেন। যার মধ্যে মি. ইন্ডিয়া, চাঁদনী, চালবাজের মতো জনপ্রিয় মুভিগুলোও রয়েছে।

তার মৃত্যুতে পুরো বলিউডে শোকের ছায়া বিরাজ করছে। ভারতে রাজনীতি অঙ্গন, ক্রীড়া জগত সর্বস্তরের মানুষ শোকে মুহ্যমান হয়ে পড়েছেন

 
সংবাদটি পড়া হয়েছে 1179 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com