শেখ হাসিনার নেতৃত্বেই আগামী সংসদ নির্বাচন : নাসিম

মার্চ ১৫, ২০১৮ ২:৫০ অপরাহ্ণ

স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি এলাকার উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান।

আজ বৃহস্পতিবার বিকেলে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আমতলী মডেল স্কুলের শিক্ষা মেলা উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য অচিরেই শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে একটি উন্নতমানের অ্যাম্বুলেন্স, আল্ট্রাসোনগ্রাফী মেশিন, এক্সরে মেশিন প্রদানের আশ্বাস দেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মীর লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের সরকারদলীয় চিফ হুইফ আ স ম ফিরোজ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়া জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আলীমুন রাজিব, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর প্রমুখ।

অনুষ্ঠান শেষে স্বাস্থ্যমন্ত্রী বিদ্যালয় চত্বরে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, শিক্ষা বিষয়ক উপকরণ বিতরণ, ভাষা আন্দোলন ও মুক্তি সংগ্রামের দুর্লভ চিত্র পরিদর্শন করেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1083 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com