শুরুতেই তামিমের বিদায়

ফেব্রুয়ারি ১০, ২০১৮ ৪:৪৮ পূর্বাহ্ণ

ঢাকা টেস্টে ৩৩৯ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই বিদায় নিলেন তামিম ইকবাল (২)। দলীয় ৩ রানে দিলরুয়ান পেরেরার বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি। প্রথম ইনিংসে ১১২ রানের লিড নিয়ে খেলতে নামা শ্রীলঙ্কা আজ শনিবার দ্বিতীয় ইনিংসে ২২৬ রান করে অলআউট হয়। তাই জয়ের জন্য বাংলাদেশের সামনে ৩৩৯ রানের লক্ষ্যমাত্রা নির্ধারিত হয়।

গতকাল ৮ উইকেটে ২০০ রান তুলে দিনশেষ করেছিল লঙ্কানরা। আজ সেখান থেকেই যাত্রা শুরু করেছেন দুই অপরাজিত ব্যাটসম্যান রোশান সিলভা ও সুরাঙ্গা লাকমাল। বাকি দুটি উইকেট হারিয়ে লঙ্কানরা আজ আরও ২৬ রান যোগ করতে সক্ষম হয়। লঙ্কান ব্যাটসম্যানদের মধ্যে রোশান সিলভা ৭০ রান নিয়ে অপরাজিত থাকেন। আজ শেষ দুটি উইকেট নেন তাইজুল ইসলাম। বাংলাদেশের বোলারদের মধ্যে তাইজুল ইসলাম চারটি, মুস্তাফিজুর রহমান তিনটি, মেহেদি হাসান মিরাজ দুটি এবং আব্দুর রাজ্জাক একটি করে উইকেট নেন।

এর আগে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে গুটিয়ে যায় ১১০ রানে। প্রথম ইনিংসে ২২২ রান করা শ্রীলঙ্কা তাই লিড পায় ১১২ রানের। সেখান দ্বিতীয় ইনিংস শুরু করে ৮ উইকেটে ২০০ রান নিয়ে দিনশেষ করে শ্রীলঙ্কা। তাই গতকাল দিনশেষে তাদের লিড দাঁড়ায় ৩১২ রানের।

 
সংবাদটি পড়া হয়েছে 1084 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com