শিক্ষক পিটিয়ে স্কুল ছাত্রলীগ সভাপতি বহিস্কৃত

ডিসেম্বর ১, ২০১৭ ৬:৪৩ অপরাহ্ণ

পিরোজপুরে এক স্কুল শিক্ষককে পেটানোর :: অভিযোগে ওই বিদ্যালয় ছাত্রলীগ সভাপতিকে বহিষ্কার করে কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বহিষ্কৃত শাহ আমানত শান্ত জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি।

শান্ত শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী হায়দার মৃধার ছেলে।

এসএসসির টেস্ট পরীক্ষায় নকল ধরার কারণে বুধবার সন্ধ্যায় শাহ আমানত শান্ত ও তার সহযোগীরা হামলা চালায় বলে শিক্ষক সন্তোষ দেউরীর অভিযোগ।

হামলায় আহত শিক্ষককে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সন্তোষ দেউরীর অবিযোগ, এবারের এসএসসি পরীক্ষার্থী ও ছাত্রলীগের বিদ্যালয় কমিটির সভাপতি শাহ আমানত শান্ত নিয়মিত মাদক সেবন করত। বিভিন্ন সময় এর প্রতিবাদ করায় শান্ত তার উপর ক্ষিপ্ত ছিল।

“এছাড়া এসএসসির টেস্ট পরীক্ষায় নকল করার সময় তাকে হাতেনাতে ধরি। এ কারণে সে আমার উপর আরও ক্ষিপ্ত হয়।”

সন্তোষ দেউরী বলেন, “বুধবার সন্ধ্যা ৬টার দিকে শ্রীরামকাঠী বন্দরে নিজ বাসায় দুই ছাত্রকে পড়াচ্ছিলাম। এ সময় শান্ত, তার সহযোগী মেহেরাব, তন্ময়সহ পাঁচ জন বাসায় ঢুকে আমাকে মারধর করে।”

শ্রীরামকাঠী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাইম হাওলাদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শিক্ষক সন্তোষ দেউরীর উপর হামলায় জড়িত থাকার অভিযোগে শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি শাহ আমানত শান্তকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান ডালিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনাটি জানার পরে ওই বিদ্যালয়ের ছাত্রলীগের কমিটি বিলুপ্তসহ শান্তকে বহিষ্কার করা হয়েছে।

শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ মন্ডল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শিক্ষক সন্তোষ দেউরীর উপর হামলার ঘটনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও স্থানীয়দের নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় এক জরুরি বৈঠক ডাকা হয়েছে।

ঘটনার বিষয়ে নাজিরপুর থানার ওসি মো. হাবিবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনাটি জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : বিডি নিউজ ।

 
সংবাদটি পড়া হয়েছে 1237 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com