শহীদ দিপুর পোষ্টার ছিড়ে জা: বি: ছাত্রলীগ

নভেম্বর ২৩, ২০১৭ ১২:০৭ অপরাহ্ণ

:: ১৯৯৪ সালের ১৫ নভেম্বর কাপুরুষ সন্ত্রাসীদের গুপ্ত হামলায় নির্মমভাবে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় “২৩ নভেম্বর”শাহাদাৎ বরণ করেন ২১তম ব্যাচের ইংরেজী বিভাগের ছাত্র,ছাত্রদলের  উদিয়মান ছাত্রনেতা “শওকাত কবীর দীপু”।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়’র সভাপতি- সোহেল রানা এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত এর নেতৃত্বে “শহীদ শওকাত কবীর দীপু”র ২৩ তম শাহাদাৎ বার্ষিকীতে মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে তাঁর কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলী অর্পন,রুহের মাগফিরাত কামনা করে দোয়া,এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরন করেন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক-জহির উদ্দিন মুহাম্মদ বাবর,মোঃশামীম হোসেন।ছাত্রদল নেতা-রাশিদুল ইসলাম রোমান,অজিত নন্দী,রুহুল আমিন রাহুল,আবু হেনা,হাসনাইন নাহিয়ান সজীব সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

২৩ নভেম্বর ভোরে”শওকাত কবীর দীপু”র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ২জন সহ-সভাপতি,১জন যুগ্ম সাধারণ সম্পাদক’র সৌজন্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ভবন,গেটে প্রাচীরপত্র লাগান বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সকাল ১০টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়’র সভাপতি-জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক-আবু সুফিয়ান চঞ্চল এর নেতৃত্বে শাহাদাৎ বার্ষিকীর প্রাচীরপত্র ছিঁড়ে ফেলেন। বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক এর তীব্র নিন্দা ও ধীক্কার জানান। ছাত্রলীগকে এধরনের অপরাজনীতি থেকে বের হয়ে আসার আহ্বান জানান এবং শহীদদের প্রতি সম্মান প্রদশর্নের রাজনীতি ছাত্রদলের কাছ থেকে শিক্ষা গ্রহনের অনুরোধ করেন।

 

সূত্র : ইন্টারনেট ।

 
সংবাদটি পড়া হয়েছে 2095 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com