মোবাশ্বেরের পরের টার্গেট টা কে?

নভেম্বর ১৮, ২০১৭ ৯:৪৬ পূর্বাহ্ণ

:: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়র টিচার মোবাশ্বের হোসেনের গুম হয়ে যাওয়া আজ প্রায় ১০/১১ দিন হলো! এখনও কোন ক্লু পাওয়া যায়নি! তবে আমি বিশ্বাস করি না বা করতে চাইনা যে তাকে আর পাওয়া যাবে না! হয়ত মিলবে কোন দিন, তবে কোন ফরমেটে মিলবে, সেটাই প্রশ্ন!

-হতে পারে তাকে পাওয়া যাবে পাশ্বের কোন দেশের কারাগারে বা সেখানকার কোন রাস্তায় উদভ্রান্তের মত ঘুরতে ঘুরতে! তবে সেটা হবার সম্ভাবনা কম, কারন তাদেরর সাথে আগের সেই পিরিত এখন আর নেই!

-হয়তো দেশেরই কোনো ব্রিজের নিচে চোখ বাঁধা অবস্থায় পাওয়া যাবে! পরে একটা গল্প ধরিয়ে দেয়া হবে যে তার আগের স্ত্রী প্রতিহিংসা চরিতার্থ করতে ভাড়া করা লোক দিয়ে একাজ করিয়েছে!

-হয়তোবা মিলবে চোঁখ বাঁধা, হাত-পা বাঁধা লাশ হয়ে, পরে আছে কোন নদীর কিনারে!

-নাহলে হয়তবা পরবর্তী জংগী অপরেশনে খুব কাছে থেকে ঠান্ডা মাথায় গুলি করা লাশ হয়ে! তারপর পরিচয় করিয়ে দেয়া হবে দেশের একজন কুক্ষ্যাত জংগী হিসেবে, যে কিনা পরিকল্পনা করেছিলো একটা তিন চাকার ভ্যান গাড়ি সজোরে চালিয়ে দিয়ে গনভবন ধংস করবে!

পরের দুটি অপশন খুবই ভয়ঙ্কর! দশ বছর আগেও এরকম কল্পনা কেউ দূ:স্বপ্নেও করতো না! আর এখন গা সওয়া হয়ে গেছে! প্রতিদিনই তো কেউ না কেউ এমন ভয়ঙ্কর পরিনতির সম্মূখীন হচ্ছে! দুদিন তার আপনজনরা কেঁদে বুক ভাসাবে! ফেসবুকে স্টেটাসের ঝড় উঠবে! দু চারজন হয়তো দয়া করে একটা দুইটা কলাম লিখবে! তারপর সব আগের মত হয়ে যাবে। দেশবাসী আর ক জনের হিসাব রাখবে। তবে আপনারা ভুলে গেলেও ওরা কিন্তু ভুনবেনা। ওরা মোবাশ্বেরের ছবির উপর কালো রংগের একটা ক্রস দিয়ে পরের টার্গেটে নেমে পরবে! সেই পরের টার্গেট টা কে? হতে পারেন আপনি, হতে পারি আমি! মিশন একমপ্লিশ না হওয়া পর্যুন্ত ওরা থামবেনা!

লেখক : মাহমুদুল খান , কনসালটেন্ট ।

 
সংবাদটি পড়া হয়েছে 1299 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com