বিজ্ঞাপনে সাকিবপত্মী শিশির

নভেম্বর ২৫, ২০১৭ ৬:৩৩ পূর্বাহ্ণ

বলছিলাম কুমারিকা সাবানের নতুন বিজ্ঞাপনের কথা। কয়েকদিন আগে টেলিভিশনে প্রচার শুরু হয়েছে টিভিসি’টির। এতে মডেল হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এর আগেও বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন শিশির। তবে ওই সময় পাশে ছিলেন সাকিব। এ বিজ্ঞাপনে শিশির একা। তাও আবার সাবানের বিজ্ঞাপনের ফর্মুলামাফিক গ্ল্যামারাস অবতারে হাজির হলেন।

বিজ্ঞাপনটির দৈর্ঘ্য ৫০ সেকেন্ড। এই সময়ের মধ্যে শিশিরকে জলে-জঙ্গলে দেখা যায়। আর তার অভিব্যক্তি ছিল একদমই সহজ-সরল ও আকর্ষণীয়। নির্মাতা আদনান আল রাজীবও জানান, শিশিরের এ অভিব্যক্তির দিকে তার নজর ছিল। শিশির ফুটিয়েও তুলেছেন দারুণভাবে।

বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে গাজীপুরে। একটি রিসোর্টের সুইমিং পুলে ক্যামেরার সামনে দাঁড়ান শিশির। পরে ভিএফএক্স-এর কারিশমায় পাল্টে যায় দৃশ্যপট।

ভিএফএক্স-এর দায়িত্বে ছিল আফটার স্টুডিও, সিজি করেছে স্কেচ প্রোডাকশন। পুরো পোস্ট প্রোডাকশন করা হয়েছে ভারতে। বিজ্ঞাপনটির এজেন্সি গ্রে। আর প্রধান ক্রিয়েটিভ অফিসার ছিলেন গাউসুল আলম শাওন।

এ বিজ্ঞাপনে ব্যবহৃত নেপথ্য গানটি মিকু প্যাটেলের সুরে গেয়েছেন রোশনি সাহা। চিত্রগ্রহণে নেহাল কোরাইশি, শিল্প নির্দেশনায় ছিলেন রিফাত আল হাসান রাজু। আর শিশিরের পোশাক পরিকল্পনা করেন নিশাত শারমিন নিশি।

 
সংবাদটি পড়া হয়েছে 1056 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com