‘বিএনপির দাবি অসাংবিধানিক ও নির্বাচন ভণ্ডুল করার পূর্বকৌশল’

ফেব্রুয়ারি ৫, ২০১৮ ১:০৩ অপরাহ্ণ

বিএনপি নির্বাচনে যাওয়ার জন্য যেসব দাবি দিয়েছে তা শুধু অসাংবিধানিকই নয়, আগামী জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুল করার পূর্বকৌশল বলে মনে করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। আজ সোমবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন ।
স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, বিএনপি নেত্রী হাস্যকর একটি কথা বলেছেন। প্রশাসন, বিচারবিভাগ সবকিছু তাদের পক্ষে আছে। তাই যদি থাকে তাহলে সরকারের মধ্যেও তো তাদের লোক আছে। নির্বাচনে যেতে তার এত ভয় কেন? তিনি হীনমন্নতায় ভুগছেন। প্রশাসন থেকে সব কিছুই নির্বাচনের সময় নির্বাচন কমিশনের হয়ে কাজ করবে ।
৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায় প্রসঙ্গে মিনি বলেন, ১৪ দল ও আওয়ামী লীগের আদালতের উপর পূর্ণ বিশ্বাস আছে।
তারা যে রায় দিবেন আমরা তা মেনে নিবো। শুধু ৮ তারিখ নয় সারাবছরই মাঠে থাকবে। আইনশৃঙ্খলা বাহিনী জানমালের হেফাজত করতে তাদের প্রতিহত করবেন ।
রাষ্ট্রপতি আব্দুল হামিদ অ্যাডভোকেটকে পূর্ণনির্বাচিত করতে ১৪ দলের এ সভা বলেন জানান আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের এ সদস্য । তিনি বলেন, সোমবার রাষ্ট্রপতির মনোনয়ন নির্বাচন কমিশনে জমা দেয়া হয়েছে । তাকে বিজয়ী করতেও এ মিটিংয়ে আলোচনা হয়েছে ।
১৪ দলের এ সভায় উপস্থিত ছিলেন ওয়াকার্স পার্টির সাধারণ ফজলে হোসেন বাদশা এমপি, সাম্যবাদী দলের প্রধান দিলীপ বড়ুয়া, তরীকত ফেডারেশনের সভাপতি সৈয়দ নজিবুল বশর মাইজভা-ারী এমপি প্রমুখ।

 
সংবাদটি পড়া হয়েছে 1089 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com