‘বাংলা ড্যান্স’ এর পর এবার ‘মাহিয়া’

ডিসেম্বর ৩০, ২০১৭ ৮:২৩ পূর্বাহ্ণ

শ্যুটিং হয়েছে নেপালে। তাপমাত্রা ছিল মাইনাস আট ডিগ্রি। এ ধরণের প্রতিকূল পরিবেশে লোকাল নেপালিদেরও নাকি শুটিং করতে অনেকবার ভাবতে হয়। অথচ এই প্রতিকূল পরিবেশ ডিঙ্গিয়ে ‘মাহিয়া’ গানের শ্যুটিং করে এসেছে নির্মাতা সৈকত নাসিরের টিম।

সারা বছর গানের কোন ভিডিওটি দর্শক বেশি গ্রহণ করেছেন এখন এই নিয়েই চলছে আলোচনা। ঠিক এমন সময়ে প্রকাশ করা হলো ‘মাহিয়া’ গানের ভিডিও। ডেডলাইন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি।

কলকাতার গীতিকার প্রসেনের কথায় ও  অম্লানের সূরে  গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের গায়ক ফাহিম ইসলাম ও তার সঙ্গে কলকাতার গায়িকা মধুবান্তী বাগচী।হাবিবের কোরিওগ্রাফিতে মডেল হয়েছেন গায়ক নিজেই।

গায়ক ও মডেল ফাহিম বলেন, বছরের একেবারে শেষে ‘মাহিয়া’ হচ্ছে ধামাকা। এটি আমার অনেক প্রিয় একটি গান। নেপালের মনোরম লোকেশনে শ্যুটিং হয়েছে। অনেক কষ্ট করে ওখানে শ্যুটিং করেছি আমরা। দর্শক শ্রোতাদের ভালো একটি গান উপহার দেবো এ প্রচেষ্টা থেকেই কষ্টকে কষ্ট মনে করিনি। এ ‘মাহিয়া’ দিয়েই বছরের এবং নতুন বছর শুরু হচ্ছে। আশা করি, গানটি কারও খারাপ লাগবে না।

উল্লেখ্য, এ বছর ডেডলাইন এন্টারটেইনমেন্টর ব্যানারে ‘বাংলা ড্যান্স’ শিরোনামে বিগ বাজেটের  আরও একটি গান  প্রকাশ হয় ফাহিমের। গানটি ইউটিউবের পাশাপাশি ফেসবুকেও পোস্ট করা হয়। গানটি ব্যাপক সাড়া জাগায় দর্শকদের মাঝে। সেই  গানের সাফল্যের রেশ যেতে না যেতেই প্রকাশিত হলো ‘মাহিয়া’।

 
সংবাদটি পড়া হয়েছে 1041 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com