বন্ধুত্বের ৬০ বছর পর জানলেন তারা একই মায়ের সন্তান!

ডিসেম্বর ২৮, ২০১৭ ৫:৩০ পূর্বাহ্ণ

আত্মার শক্তিশালী বন্ধন হল বন্ধুত্ব। আর ভাই হচ্ছে রক্তের বন্ধন। অ্যালান রবিনসন ও ওয়াল্টার ম্যাকফারলেন নামে দুই ব্যক্তি ভিন্নভাবে এই দুই বন্ধনেরই স্বাদ উপভোগ করলেন। কেননা, যুক্তরাষ্ট্রের হাওয়াইতে এই দুই ব্যক্তি বন্ধু হিসেবে ৬০ বছর কাটানোর পর জানতে পারেন তারা আসলে আপন ভাই। সবাইকে অবাক করে দিয়ে তারা এ তথ্য প্রকাশ করেছে। এপি।

জানা যায়, মাত্র ১৫ মাস বয়সের পার্থক্য রবিনসন ও ওয়াল্টারের মধ্যে। কিন্তু কেউ তাদের বাবার পরিচয় জানতেন না। যার ফলে তাদের মা ম্যাকফারলেন ওয়াল্টারকে নিজের কাছে রেখে দেন এবং রবিনসনকে দত্তক দিয়ে দেন। যার ফলে এই দুই ভাইয়ের বিচ্ছেদ ঘটে। তবে নিয়তি হয়তো তাদের জোড় লিখেই রেখেছিল। জন্মের পর পরই আলাদা হয়ে যাওয়া দুই ভাই আবার একে অপরের সঙ্গ পান ছয় বছর পর হনুলুলু প্রিপারেশন স্কুলে। সেখানেই ফুটবল মাঠে একই দলের হয়ে খেলতে গিয়ে পরস্পরের বন্ধুত্ব হয়।

হনলুলু খোন টিভির রিপোর্টে বলা হয়েছে, বাবার পরিবারের তথ্য আবিষ্কার করতে ডিএনএ ম্যাচিং ওয়েবসাইটগুলোতে চেষ্টা করতে লাগল ম্যাকফারলেনের মেয়ে চিনডি ম্যাকফারলেন ফ্লোরেস।

রবিনসনও একইভাবে ওয়েবসাইটের মাধ্যমে তার পারিবারিক পরিচয় জানার জন্য চেষ্টা করছিল। পরে তারা তথ্য আদান-প্রদানের মাধ্যমে জানতে পারল রবিনসন ও ম্যাকফারলেন আসলে একই মায়ের সন্তান।

 
সংবাদটি পড়া হয়েছে 1031 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com