বনানীতে ব্যবসায়ী হত্যাকাণ্ড : অস্ত্রসহ গ্রেপ্তার ১

ডিসেম্বর ৬, ২০১৭ ৪:৩০ পূর্বাহ্ণ

রাজধানীর বনানীতে ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যার মূল পরিকল্পনাকারী হেলাল নামে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর বিভাগ। এ সময় তার কাছ থেকে নয় রাউন্ড গুলিসহ পাঁচটি পিস্তল উদ্ধার করা হয় ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে গুলশানের কাঁলাচাদপুর এলাকা থেকে হেলালকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের এডিসি শাহজাহান সাজু জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় হেলালকে। প্রাথমিকভাবে তিনিই মুন্সি সিদ্দিক হত্যার পরিকল্পনাকারী ছিলেন বলে জানা গেছে।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গেলো ১৪ নভেম্বর রাতে এমএস মুন্সী ওভারসিজ নামে রিক্রুটিং এজেন্সির কর্ণধার সিদ্দিককে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের ৩ কর্মকর্তা গুলিবিদ্ধ হন। পরদিন নিহতের স্ত্রী জোৎস্না বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা চারজনকে আসামি করে বনানী থানায় হত্যা মামলা করেন।

নিহত সিদ্দিক তার স্ত্রী, দুই মেয়ে এবং ছেলেকে নিয়ে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কে একটি বাসায় থাকতেন। তাদের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

ঘটনার পর সিসিটিভির ফুটেজ থেকে সন্দেহভাজন চার হত্যাকারীকে চিহ্নিত করে বনানী থানা পুলিশ। গেলো ২৩ নভেম্বর বনানী থানা পুলিশের কাছ থেকে সিদ্দিক হোসেন মুন্সী হত্যা মামলার তদন্ত ভার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবির কাছে হস্তান্তর করা হয়।

 
সংবাদটি পড়া হয়েছে 1188 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com