প্রেমিকার আবদার মেটাতে বাবাকে খুন

ফেব্রুয়ারি ১০, ২০১৮ ৫:৩১ পূর্বাহ্ণ

সরকারি চাকরি হলেই কেবল বিয়ে করবে- প্রেমিকার এমন আবদার মেটাতে গিয়ে বাবাকে খুন করেছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রেমিকার দাবি ছিল বিয়ে করতে হলে সরকারি চাকরি পেতে হবে। ছেলেটি একটি সরকারি চাকরি পেতে অনেক চেষ্টাও করছিলেন। কিন্তু না পেয়ে অবশেষে বাবাকে খুন করার চিন্তা করেন। কারণ তার বাবা পোস্ট অফিসে চাকরি করেন। বাবাকে খুন করলে ক্ষতিপূরণ হিসেবে বাবার পোস্ট অফিসের চাকরিটি পাওয়া যাবে।

মৃতের নাম চন্দ্র পাল (‌‌৫৭)। অভিযুক্ত‌‌ ছেলে তরুণ পাল।

১ ফেব্রুয়ারি পার্তাপুরের কাজমাবাদ গুন গ্রামের কাছে অবস্থিত একটি জঙ্গল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

তদন্তে নেমে চন্দ্র পালের ছেলেকেই সন্দেহ করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তরুণ পাল খুনের কথা স্বীকার করেন। এ কাজে সহায়তা করে তার বন্ধু সানি।

পুলিশ জানিয়েছে, তরুণের বান্ধবী দাবি করেছিল সে যদি সরকারি চাকরি পায়, তবেই দু‌জনে বিয়ে করবে। আর সেই দাবি মানতেই সরকারি চাকরির পরীক্ষা দিতে থাকে ওই যুবক। ২০১৬ সালে সিআরপিএফের পরীক্ষাতেও বসে সে। কিন্তু লিখিত পরীক্ষায় পাস করলেও মেডিকেলে আটকে যায়। যদিও একথা কাউকে জানায়নি। শেষে সরকারি চাকরি পেতে বন্ধু সানির সঙ্গে বাবাকে খুন করার ছক কষে সে। এরপর ঘটনার দিন বাবাকে মাঠে ফসল ঠিকঠাক রয়েছে কিনা দেখতে পাঠায় সে। তারপর সানিকে সঙ্গে নিয়ে নিজে সেখানে যায়। এরপর বাবার গলার নলি কেটে খুন করে ওই যুবক। জিজ্ঞাসাবাদে এই সমস্ত ঘটনার কথাই স্বীকার করেছে সে। ‌‌

 
সংবাদটি পড়া হয়েছে 1114 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com