প্রীতিকে অপমানের জবাব দিলেন গাপটিল!

ফেব্রুয়ারি ১৭, ২০১৮ ১:৫০ অপরাহ্ণ

আইপিএলে তাকে নেয়নি কোনও ফ্র্যাঞ্চাইজিই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাত্র ৪৯ বলে শতরান হাঁকিয়ে সেই অপমানের যেন বদলা নিলেন মার্টিন গাপটিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইডেন পার্কে টি-টোয়েন্টিতে গাপটিলের ব্যাট থেকে এল ৫৪ বলে ১০৫ রানের বিস্ফোরক ইনিংস।

যদিও নিউজিল্যান্ড জিততে পারেনি। তবুও গাপটিল মন জয় করে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের। গাপটিলের ইনিংসের পরেই শুরু হয়ে যায় প্রীতি জিন্টার প্রতি ট্রোলিংয়ের বন্যা।

আসলে গত মাসে বেঙ্গালুরুতে আইপিএল’র নিলামে প্রীতি জিন্টাকে খুবই সক্রিয় দেখিয়েছিল। নিলামের টেবিলে প্রীতি প্রায় প্রত্যেক ক্রিকেটারকেই পাওয়ার জন্য ঝাঁপাচ্ছিলেন। তাই সুন্দরী প্রীতিই শিরোনামে উঠে এসেছিলেন নিলামে।

আইপিএলে গাপটিলকে হারানোর ‘রাগ’ তাই প্রীতির উপর উগরে দিতে চেয়েছেন ক্রিকেট সমর্থকরা। কিছুদিন আগেই মাইকেল ভন বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, গাপটিলের মতো ব্যাটসম্যানের আইপিএলে অবিক্রীত থাকা বেশ অবাক করার মতো।

আইপিএলে কোনও দল গাপটিলকে না নিলেও, তাকে আসন্ন লিগে দেখা যেতেই পারে। যদি কোনও ক্রিকেটারের চোট লাগে, তাহলে তার পরিবর্ত হিসেবে গাপটিলকে নিতে পারে কোনও ফ্র্যাঞ্চাইজি। যাই হোক, গাপটিলকে দলে না নেওয়ার জন্য এখন তোপের মুখে আপাতত প্রীতি।

 
সংবাদটি পড়া হয়েছে 1121 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com