পুলিশের সামনেই ৪ ধর্ষককে জুতাপেটা করলেন পথচারী নারীরা

এপ্রিল ১, ২০১৮ ৪:৩৫ পূর্বাহ্ণ

২০ বছরের এক তরুণীকে গণধর্ষণ করেছিল তারা। এরপর সেই ৪ ধর্ষককে গ্রেফতার করে তাদের কোমড়ে শিকল বেঁধে প্রকাশ্যে রাস্তায় কান ধরে উঠ-বসা করাল ভারতের মধ্য প্রদেশ রাজ্যর ভোপাল পুলিশ। পুলিশের সামনেই চার ধর্ষককে জুতাপেটা করলেন পথচারী নারীরা। বাদ যাননি নারী পুলিশও।

ভোপালের মহেন্দ্র প্রতাপ নগর থানা এলাকায় ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভোপালের অতিরিক্ত পুলিশ সুপার বিকাশ কুমাক সাহওয়াল জানিয়েছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৩৭৬(‌ধর্ষণ)‌,৩৭৬(‌ডি)‌(‌ গণধর্ষণ)‌ এবং ৩৬৫(‌অপহরণ)‌ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, এক কলেজ ছাত্রীকে চার যুবক মিলে ধর্ষণ করে। কলেজের এক সিনিয়র শৈলেন্দ্র ডাঙ্গি(‌২১)‌ মহেন্দ্র প্রতাপ নগরে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নির্যাতিতা। সেখানেই দু’‌জনের মধ্যে ঝগড়া হয়। তারপরেই শৈলেন্দ্র যুবতীর মোবাইল ফোন কেড়ে নেয়। এক প্রকার জোর করেই নির্যাতিতাকে রেস্তোরাঁর পাশে তাঁর বন্ধু সোনু ডেঙ্গির(‌২১)‌ ফ্ল্যাটে নিয়ে যায়।

সেখানে সোনু ছাড়াও শৈলেন্দ্রর আরও দুই বন্ধু উপস্থিত ছিল। ধীরজ রাজপুত(‌২৫)‌ এবং চিমন রাজপুত(‌২৫)‌। সেই ফ্ল্যাটেই চার যুবক যুবতীকে ধর্ষণ করে। ধর্ষণের পর তাকে এবং তার পরিবারের সকলকে হত্যা ফেলার হুমকিও দেয় অভিযুক্তরা। যদিও সে হুমকিতে পাত্তা না দিয়েই থানায় অভিযোগ দায়ের করেন সেই নির্যাতিতা।

 
সংবাদটি পড়া হয়েছে 1085 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com