পরিবারের পাঁচ সদস্যকে ঢাকায় ডেকেছে সিআইডি

নভেম্বর ২২, ২০১৭ ৩:২০ পূর্বাহ্ণ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর পরিবারকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদর দপ্তরে তলব করা হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় পরিবারের পাঁচ সদস্য তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তাদের মুখোমুখি হবেন।

গত বছরের ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের ভেতর পাওয়ার হাউস এলাকায় কালভার্টের পাশের ঝোপ থেকে তনুর লাশ উদ্ধার করা হয়। কারা, কী কারণে তনুকে খুন করেছে, সে সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য পায়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মামলাটি এখন তদন্ত করছে সিআইডি। তনু হত্যায় সন্দেহভাজন হিসেবে যে তিনজনের নাম তাঁর মা সিআইডিকে বলেছিলেন, গত ২৪ অক্টোবর থেকে টানা তিন দিন ঢাকা সেনানিবাসে গিয়ে তাঁদের জিজ্ঞাসাবাদ করেন তদন্ত কর্মকর্তারা।

কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি ২০ নভেম্বর তনুর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এতে তদন্তের স্বার্থে বক্তব্য দেওয়ার জন্য মামলার বাদী ও তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল, চাচাতো বোন লাইজু জাহান ও চাচাতো ভাই মিনহাজ হোসেনকে বলা হয়।

তনু হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডির সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন আহমেদ বলেন, ‘পুরো পরিবারকেই ডাকা হয়েছে। সেখানে তদন্তের সঙ্গে জড়িত সিআইডির টিমের সদস্যরা থাকবেন। উনি (তনুর মা) কী বলেন, সেটা আমরা শুনব। সেই আলোকে পরবর্তী করণীয় ঠিক করবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।’

জানতে চাইতে তনুর মা আনোয়ারা বেগম বলেন, ‘আমরা ঢাকায় যাব। কোন কোন ব্যক্তিকে আইনের আওতায় আনলে এই হত্যাকাণ্ডের জট খুলবে, তা আমরা সংশ্লিষ্ট কর্মকর্তাদের বলেছি।’

 
সংবাদটি পড়া হয়েছে 1151 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com