পত্রিকা খুললে মনে হয় দেশে কোনো সরকার নেই: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

ডিসেম্বর ১, ২০১৭ ২:৪০ অপরাহ্ণ

:: দেশের সব পত্রিকা সরকারের বিরুদ্ধে লিখছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।শুক্রবার দুপুরে বেসরকারি একটি টিভি চ্যানেলের টকশোতে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।দেশে বাক-স্বাধীনতা নেই এমন অভিযোগের জবাবে মোজাম্মেল হক বলেন, প্রতিদিন পত্রিকা খুললে মনে হয় দেশে কোনো সরকার নেই। সবাই সরকারের বিরুদ্ধে লিখছে। দেশে সব কিছুরই অপব্যবহার হচ্ছে।

ইংল্যান্ডসহ অন্যদেশে পত্রিকাগুলো এভাবে সরকারের বিরুদ্ধে লিখতে পারে না। কিন্তু আমরা এসবের প্রতিবাদ করি না। আমরা জনগণের কাছে সঠিক জিনিস তুলে ধরার চেষ্টা করি।বিরোধীদলের আন্দোলনের বিষয়ে তিনি বলেন, বিদ্যুতের দাম বাড়াতে কী সমস্যা হচ্ছে তারা কি জনগণের কাছে সেটা তুলে পারছে? তারা মনে করে আন্দোলনের ঘোষণা দিলেই জনগণ মাঠে নেমে আসবে। এভাবে আন্দোলন হয় না। সমস্যা থাকলে সেগুলো জনগণকে আগে বুঝাতে হবে।

খালেদা জিয়ার মামলার বিষয়ে মোজাম্মেল হক বলেন, খালেদা জিয়া আদালতে গিয়ে বক্তব্য দিচ্ছেন। পত্রিকায় দেখেছি তিনি আদালতে গিয়ে সরকারের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন। সরকারের ১০ বছরের ব্যর্থতা তুলে ধরছেন। এগুলোতো আদালতে বলার বিষয় নয়। আদালতে তিনি বলবেন ট্রাস্টের টাকা ব্যাংক থেকে কে তুলেছে কীভাবে তুলেছে এগুলো। আর সরকারের ব্যর্থতাতো তিনি সংবাদ সম্মেলনে বা জনসভায় গিয়ে বলতে পারেন।

 

 
সংবাদটি পড়া হয়েছে 1060 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com