‘নেত্রী মোদের মা, জেলে যেতে দেব না’

ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৭:২০ পূর্বাহ্ণ

‘নেত্রী মোদের মা, জেলে যেতে দেব না’- এমনই স্লোগানে কেঁপে উঠছে খালেদা জিয়ার গাড়িবহর। যা এখন খুব ধীরগতিতে এগোচ্ছে। ধীরে ধীরে যাচ্ছে মৎস্য ভবনের দিকে। সেখানে রয়েছে পুলিশের ব্যারিকেড।

ডিএমপি সূত্র জানচ্ছে, মৎস্য ভবনের পর গাড়িবহরের গাড়ি ব্যতীত আর কোনো গাড়িকে যেতে দেওয়া হবে না। তাই, গাড়িবহরের সাথে জুটে যাওয়া বিএনপি নেতা-কর্মীরা পায়ে হেঁটেই চলছেন। সেই সাথে স্লোগান, ‘নেত্রী মোদের মা, জেলে যেতে দেব না’।

গুলশান থেকে তেজগাঁও পর্যন্ত বেশ নির্বিঘ্নেই চলেছে খালেদা জিয়ার গাড়িবহর। এরপর থেকেই কয়েকটি মোটরসাইকেল এসে ভিড়ে যায় গাড়িবহরের সাথে। এরপর বাড়তে থাকে গাড়িবহরে নেতা-কর্মীদের প্রবেশ। এখন তা পৌঁছেছে প্রায় কয়েক হাজারে।

আর বিএনপি নেতা-কর্মীদের এই প্রবেশকে পুলিশের নিরাপত্তা দুর্বলতা বলে মনে করছেন সবাই। আর বিএনপির এই নেতা-কর্মীদের বেশ আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা গেছে। কিছুক্ষণ আগে হলি ফ্যামিলি মোড়ে গাড়িবহর ঘিরে থাকা নেতা-কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা। তবে বিএনপি কর্মীদের আক্রমণের মুখে পিছূ হটতে বাধ্য হয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বর্তমানে পরিস্থিতি বেশ জটিল বলে জানা গেছে। মৎস্য ভবন মোড়ে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না অনেকে।

 
সংবাদটি পড়া হয়েছে 1084 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com