নির্বাচন যদি বিতর্কিত হয়ে দেশ ভয়াবহ পরিণতির মুখে পড়বে

মার্চ ২৪, ২০১৮ ১:১৮ অপরাহ্ণ

:: আগামী সংসদ নির্বাচন যদি বিতর্কিত হয়, তাহলে দেশ ভয়াবহ পরিণতির মুখে পড়তে পারে। বিতর্কিত নির্বাচন যাতে না হয় সেজন্য নির্বাচন কমিশনকে ভূমিকা রাখতে হবে। রাজনৈতিক দলগুলোকে আলোচনার মাধ্যমে সমঝোতায় আসতে হবে।
শনিবার সিলেটে বিভাগীয় পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক অধ্যাপক ড. বদিউল আলম মজুমদার।
নগরীর একটি হোটেলে আয়োজিত সুজনের বিভাগীয় পরিকল্পনা সভায় বদিউল আলম মজুমদার আরও বলেন, একাদশ সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। এজন্য নির্বাচন কমিশনকে সকলের পরামর্শ নিতে হবে। নাগরিক সমাজ সোচ্চার হলে গ্রহণযোগ্য নির্বাচনের পথ প্রশস্ত হয়। দেশ ও গণতন্ত্র রক্ষায় সব অশুভ শক্তির মোকাবেলা করতে হবে।
সুজন সিলেট কমিটির সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকারের পরিচালনায় বক্তৃতা করেন, সুনামগঞ্জ জেলার সভাপতি অ্যাডভোকেট হোসেন তৌফিক চৌধুরী, মৌলভীবাজার সভাপতি ছাদিক আহমদ, সিলেটের সহ সভাপতি অ্যাডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক একেএম শিবলী, সুনামগঞ্জের সাধারণ সম্পাদক আলী হায়দার, সিলেটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহিনা আক্তার, সিলেট সদরের সভাপতি মিছবাউল বারী লিটন প্রমুখ।
পরিকল্পনা সভায় প্রত্যেক জেলা কমিটির নেতারা ২০১৮ সালের কার্যক্রমের পরিকল্পনা উপস্থাপন করেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1082 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com