নাশকতা ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ এমপি দূর্জয়ের

ফেব্রুয়ারি ৭, ২০১৮ ২:৫০ অপরাহ্ণ

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি: ৭ ফেব্রুয়ারি আগামীকাল জিয়া অরফানেস ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের নাশকতা ঘটাতে না পারে সে ব্যাপারে নেতা-কর্মীদের মাঠে থাকার নির্দেশ দিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদস সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়।

আজ বুধবার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার রূপসা ওহেদ আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।

বিসিবি’র এই পরিচালক আরো বলেন, বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু স্বাধীনতাবিরোধী একটি চক্র দেশকে অস্থিতিশীল করতে অপচেষ্টায় লিপ্ত রয়েছে। ঐক্যবদ্ধভাবে এদেরকে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সাত্তারের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা নির্বাহী কর্মর্কতা কামাল মোহাম্মদ রাশেদ, জেলা মহিলা লীগের সভাপতি নিনা রহমান, উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি বাবু বিকাশ সাহা, সাধারণ সম্পাদক আ: কুদ্দুস, যুগ্ম সম্পাদক এ আর পিন্টু, উপজেলা প্রজন্ম লীগের সভাপতি অশিউর রহমান সিকো, সদস্য বিশ্বজিত, ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সম্পাদক দুলাল হোসেন প্রমুখ।

 
সংবাদটি পড়া হয়েছে 1044 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com