নাইট রাইডার্সের অধিনায়ক হতে চান ক্রিস লিন

ফেব্রুয়ারি ২১, ২০১৮ ১২:১৪ অপরাহ্ণ

আসন্ন আইপিএলের একাদশ আসরে নেতা সংকটে ভুগছে কলকাতা নাইট রাইডার্স। দীর্ঘদিনের কাণ্ডারী গৌতম গম্ভীরকে ছেড়ে দেওয়ার পর শাহরুখ খানের দল এখনও কোনো অধিনায়ক ঠিক করেনি। তবে অজি হার্ডহিটার ক্রিস লিনের নাম শোনা যাচ্ছে বেশ কয়েকদিন ধরে। এবার ক্রিস লিন নিজেই কেকেআরের নেতা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন।

নিলামে ৯ কোটি ৬০ লাখ রূপিতে লিনকে দলে ভিড়িয়েছে নাইট রাইডার্স। নিলামে অস্ট্রেলিয়দের মধ্যে সবচেয়ে দামি খেলোয়াড় তিনি। সম্প্রতি ফ্র্যাঞ্চাইজিটির কোচ ও দক্ষিণ আফ্রিকার সাবেক বিখ্যাত অল-রাউন্ডার জ্যাক ক্যালিস বলেছিলেন, নাইট রাইডার্সের অধিনায়ক হিসেবে লিনকে তার বেশ পছন্দ।

কোচের এমন মন্তব্যের প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন লিন। তিনি বলেছেন, ‘নিশ্চয়ই আমি এমন সুযোগ পেলে লুফে নেব। এবার খুব ভালো দল হয়েছে কলকাতার। কোচিং স্টাফে সাইমন কাটিচ, জ্যাক ক্যালিস, হিথ স্ট্রিকদের সঙ্গে আমি খুব সহজেই মিশে যেতে পারব। সুযোগ পেলে নিজের দায়িত্ব সঠিকভাবে পালনে সচেষ্ট থাকব।’

সম্প্রতি বিগ ব্যাশ লিগে ব্রিসেবেন হিটসের হয়ে ৫ ম্যাচ খেলেছেন লিন। মোট রান করেছেন ১৪৮। তবে আসন্ন আইপিএল তার পঞ্চম আসর । গত বছর কেকেআরের হয়ে ২৯৫ রান করেছিলেন তিনি। সবদিক দিয়েই ক্রিকেটাঙ্গণের বেশিরভাগ ব্যক্তিত্বই লিনকে নাইটদের অধিনায়ক হিসেবে দেখছেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1113 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com