ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলে লিফলেট বিতরণে হামলা

মার্চ ১, ২০১৮ ৫:০০ অপরাহ্ণ

:: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলে লিফলেট বিতরণে পুলিশি বাধার অভিযোগ পাওয়া গেছে। একই সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের উপরে ছাত্রলীগের হামলার ও খবর পাওয়া গেছে।
জানা গেছে বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল হাসপাতাল (নতুন বিল্ডিং) এর সামনের সড়কে লিফলেট বিতরণ শুরু করলে পুলিশ ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। পরে ছত্রভঙ্গ হওয়া ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে কবি জসিম উদ্দিন হলের যুগ্ম আহবায় তাজকে তুলে নিয়ে ব্যাপক মারধর করে।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল-মেহিদি তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকি, সিনিয়র সহ-সভাপতি তানবির রেজা রুবেল, সহ-সভাপতি সাজিদ হাসান, যুগ্ম সম্পাদক মাঈন উদ্দিন রাজু, সাইফ মাহামুদ জুয়েলসহ বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা।
মারধরের বিষয় জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মেডিকেলের সামনে লিফলেট বিতরণ করতে গেলে পুলিশ আমদের নেতাকর্মীদের উপর হামলা চালায়। একই সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীরা এসে ও হামলা চালায় এবং মুজব হলে তুলে নিয়ে কবি জসিম উদ্দিন হলের যুগ্ম আহবাক তাজকে বেধড়ক মারধর করে বিশ^বিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয় ছাত্রলীগ।
অপর দিকে এ ঘটনার কোনো বিষয়ই জানেন না বলে অমাদের সময় ডটকমকে জানান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান।
বিএনপির লিফলেটের শিরোনাম-শেখ হাসিনার ১৫ হাজার কোটি টাকার দুর্নীতির মামলা প্রত্যাহার/খারিজ বনাম উদ্দেশ্যপ্রণোদিত ভিত্তিহীন মামলায় বেগম খালেদা জিয়ার কারাদ-। ওপরে ডান পাশে খালেদা জিয়া ও বাঁ পাশের দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তারেক রহমানের ছবি।
এতে লেখা হয়েছে, কাল্পনিক, সাজানো ও উদ্দেশ্যমূলক মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাদণ্ড দেওয়া হয়েছে। অথচ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে হওয়া ১৫টি মামলার মধ্যে ছয়টি রাজনৈতিক বিবেচনায় প্রত্যাহার এবং অন্য ১৫ হাজার কোটি টাকার নয়টি দুর্নীতি মামলা হাইকোর্টে খারিজ করা হয়েছে।আস

 
সংবাদটি পড়া হয়েছে 1098 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com