ঢাকা ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিপুল বিজয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অভিনন্দন

ফেব্রুয়ারি ২৮, ২০১৮ ৯:১৫ অপরাহ্ণ

: ঢাকা ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট আব্দুল মতিন এবং সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট মিজানুর রহমান দুলালসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল বিপুল ভোটে বিজয় অর্জন করায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।
বুধবার (২৮ ফেব্রুয়ারী) এক অভিনন্দন বার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “ঢাকা ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিপুল বিজয় নি:সন্দেহে এক অনন্য বিজয়। এ বিজয় সামগ্রিকভাবে জাতীয়তাবাদী শক্তিকে এগিয়ে যাওয়ার পথে প্রেরণা যোগাবে। আমি জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের কর্মকর্তাবৃন্দসহ যারা নির্বাচিত হয়েছেন তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । তাঁদের সাফল্য কামনা করি”।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত অপর এক অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট আব্দুল মতিন এবং সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট মিজানুর রহমান দুলালসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল বিপুল ভোটে বিজয় অর্জন করায় তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের এই বিজয় প্রমান করে দেশের সর্বস্তরের মানুষ বিএনপি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে। বিএনপি মহাসচিব নির্বাচিতদের সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সূত্র :  বিডিটাইমস রিপোর্ট

 
সংবাদটি পড়া হয়েছে 1243 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com