ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন বিরাট-অনুশকা!

অক্টোবর ২৪, ২০১৭ ২:১৪ অপরাহ্ণ

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা।

তারিখ ঠিক না হলেও আগামী ডিসেম্বরেই তারা এ শুভ কাজ সম্পন্ন করতে পারেন বলে জানা গেছে।

এজন্য ব্যক্তিগত কারণ দেখিয়ে ডিসেম্বরে শ্রীলংকার ভারত সফরের সময় ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদনও করেছেন কোহলি।

ডিসেম্বরে শ্রীলংকার সঙ্গে টেস্ট ও ওয়ান ডে সিরিজ খেলবে ভারত। তার পরই টিম ইন্ডিয়া উড়ে যাবে দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকা সফরের আগেই বিয়ে সারতে চেয়েছেন বিরাট।

আর সেজন্যই ‘ব্যক্তিগত কারণ’-এর কথা বলে ডিসেম্বরে শ্রীলংকার বিরুদ্ধে টেস্ট এবং সীমিত ওভারের ক্রিকেট থেকে বিশ্রাম চেয়েছিলেন। যদিও বিরাটের এই কথা রাখা হয়নি।

শ্রীলংকার বিরুদ্ধে প্রথম দুটি টেস্টে তাকে দলে রেখেছেন নির্বাচকরা। তবে শেষ টেস্ট এবং ওয়ানডে সিরিজে বিরাটকে বিশ্রাম দেয়া হতে পারে। এমনটাই ইঙ্গিত দিয়েছে এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি।

আর বিরুস্কার ফ্যানরা মনে করছেন, ওই সময়েই বিয়ে সেরে ফেলতে পারেন দুজনে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের পর থেকেই দুজনের প্রেম পর্বের শুরু হয় বলে মনে করা হচ্ছে। এরপর ২০১৫ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার খবর ছড়ালেও পরে জানা যায়, না দুজনে আগের মতোই একে-অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এখন ভারতীয় ক্রিকেটের ফার্স্টলেডি হতে চলেছেন অনুশকা শর্মা।

 
সংবাদটি পড়া হয়েছে 1056 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com