ট্রেনের ছাদে ছিনতাই, আটক ১

এপ্রিল ৬, ২০১৮ ৫:২০ অপরাহ্ণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ছাদে ছিনতাইয়ের অভিযোগে রায়হান (২৬) নামের এক ছিনতাইকারীকে যাত্রীরা আটক করে গফরগাঁও জিআরপি পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। পরে গফরগাঁও জিআরপি পুলিশ ফাঁড়ির সামনে আটক ছিনতাইকারীকে ছাড়িয়ে নিতে হৈচৈ করে ও চেষ্টা চালায় একদল যুবক।

আজ শুক্রবার বিকেলে গফরগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী ঢাকাগামী  কমিউটার ২ ট্রেনটি আজ শুক্রবার বিকেল ৪টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসে। বিকেল পৌনে ৫টার দিকে ট্রেনটি বালিপাড়া (আউলিয়া নগর) রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় ৭-৮ জন ছিনতাইকারী ট্রেনের ছাদে ভ্রমণরত যাত্রীদের সর্বস্ব ছিনিয়ে নেয়। ট্রেনটি গফরগাঁও স্টেশনের প্রায় এক কিলোমিটার দূরে ষোলহাসিয়া কাজিবাড়ি এলাকায় আসার পর ছিনতাইকারীরা চলন্ত ট্রেন থেকে নেমে যাওয়ার সময় যাত্রীরা রায়হান নামের এক  ছিনতাইকারীকে আটক করে।

গফররগাঁও স্টেশনে ট্রেনটি থামার পর যাত্রীরা আটক ছিনতাইকারীকে গফরগাঁও জিআরপি ফাড়িঁর পুলিশের কাছে সোর্পদ করে। বিকেল সাড়ে ৫টার দিকে একদল যুবক আটক ছিনতাইকারীকে ছাড়িয়ে নিতে জিআরপি ফাড়িঁর সামনে হৈচৈ করে চেষ্টা চালায়। এ সময় কর্তব্যরত জিআরপি পুলিশ ফাঁড়ির দরজা-জানালা বন্ধ করে দেন। পরে রেলওয়ে পুলিশ ফাড়িঁর সামনে অবস্থানরত ট্রেনের ছাদে ছিনতাইয়ের শিকার হওয়া  বিচারপ্রার্থী যাত্রীদের মারধরের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ইব্রাহীম (৩২) ও গাজিপুরের দক্ষিণ চত্বর এলাকার নূরুল হক (৩৫) জানান, বালিপাড়া স্টেশন অতিক্রম করার সময় ছাদের উপর ছিনতাই শুরু করে। ছিনতাই কাজে বাধা দেওয়ার চেষ্টা করলে ছিনতাইকারীরা যাত্রীদের মারধর করে ট্রেনের ছাদ থেকে ফেলে দেওয়ার হুমকি দেয় আর যাত্রীদের সঙ্গে থাকা টাকা-পয়সা, মোবাইল ছিনিয়ে নেয়।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম খান বলেন, ‘আটক ছিনতাইকারী রায়হানকে ময়মনসিংহ রেলওয়ে থানায় পাঠানো হয়েছে। ফাঁড়ির সামনে যারা ঝামেলা করেছে তাদের ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।’

 
সংবাদটি পড়া হয়েছে 1087 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com