জোকস: স্টাইলিশ বয় ওরফে ঘাড়ট্যারা বন্দুক ওরফে নিমক হালাল…

সেপ্টেম্বর ২০, ২০১৭ ৬:০৫ অপরাহ্ণ

গল্পবাজ দাদা আগের দিনের কাহিনী শোনাচ্ছেন নাতিকে

দাদা: কী বলবো ভাই! আমাদের কালে আমরা ১০ টাকা হাতে নিয়ে বাজারে যেতাম, ঝাঁকাভর্তি মাছ-মাংস-তরকারি-মসলা তো আনতামই, সঙ্গে থাকতো হরেক পদের ফল-ফলারি…

নাতি: এখন আর তা সম্ভব না দাদা। সব দোকানেই সিসি ক্যামেরা বসিয়ে রেখেছে…

(২)


একসময় খুব সাইকেল চালাতাম। পায়ে ব্যথা পেয়ে তা ছাড়তে হলো। এরপর মোটরসাইকেল নিলাম। কিন্তু বাইক চালাতে চালাতে পিঠে ব্যথা হলো। এবার গাড়ি কেনা হলো। গাড়ি চালাতে চালাতে ভুঁড়ি হয়ে গেল। ভুঁড়ি কমাতে এবার যোগ দিলাম জিমে। সেখানে ব্যায়াম করে ভূঁড়ি কমানোর জন্য সাইকেল চালাতে বলা হলো। এখন ফের সাইকেল চালাচ্ছি… একেই বলে সাইকেলের রিসাইকলিং…

(৩)
ডিজিটাল যুগের একটি বিয়ের অনুষ্ঠানে কাজী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করছেন-

কাজী : তুমি কি তোমার ফেসবুক স্ট্যাটাস সিঙ্গেল থেকে ম্যারিড করতে রাজি আছো? রাজি থাকলে বলো ‘অ্যাকসেপ্ট’!

বর : অ্যাকসেপ্ট!

এরপর কনেকেও একই প্রশ্ন করা হলো

কনে : অ্যাকসেপ্ট!

কাজী : অভিনন্দন তোমাদের দুজনকে! স্টাইলিশ বয় ওরফে ঘাড়ট্যারা বন্দুক ওরফে নিমক হালাল ঝন্টু ৫০০০ ফলোয়ার, ১৭ জন ফ্যামিলি মেম্বর আর দেড় হাজারের বেশি লাইকওয়ালা প্রোফাইল পিকচার পাওয়া আইডি নিয়ে তোমার সঙ্গে ম্যারিড স্ট্যাটাসশিপ নিশ্চিত করিবার রিকোয়েস্ট করিয়াছেন। মা, তুমি রাজি থাকলে বলো ‘অ্যাকসেপ্ট’!

কনে : অ্যাকসেপ্ট।

কাজী : আলহামদুলিল্লাহ। অ্যাঞ্জেল পারসা ওরফে ওরফে অন্ধকারের চাঁদ ওরফে ফরসা বানু রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করেছে। এবার বাবা তুমি বলো, ‘কনফার্ম’।

বর : কনফার্ম।

কাজী : কনগ্রাচুলেশন্স! ইউর প্রোফাইল হ্যাজ বিন আপডেটেড সাকসেসফুলি অ্যাজ ম্যারিড। তোমরা এখন থেকে আর ফ্রেন্ড নও- স্বামী-স্ত্রী। এখন তোমরা তোমাদের যুগল ফটো আপলোড করতে পারো। আর হ্যাঁ, আমাদেরকে ট্যাগ করতে ভুলো না আবার! (সংগৃহীত)

 
সংবাদটি পড়া হয়েছে 1251 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com