জনপ্রিয়তাই বিপদে ফেলল প্রিয়াকে

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ১২:০৩ অপরাহ্ণ

প্রিয়া প্রকাশ ভারিয়র। গত সোমবার থেকে লক্ষ লক্ষ পুরুষের হৃদয় শুধুমাত্র চাহনিতেই ঘায়েল করে ফেলেছেন ইনি। টুইটার-ফেসবুক-ইনস্টাগ্রাম সব জায়গায় এই নাম এখন সেরা ভাইরাল। এরই মধ্য়ে মুসলিমদের ভাবাবেগে আঘাতের অভিযোগে ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়রের মিনিট খানেকের ইশারায় ভাইরাল হওয়া ‘মানিক্য মালারায়া পুভি’ গানটির বিরুদ্ধে মামলা করেছে হায়দরাবাদের একটি মুসলিম সংগঠন।

তাদের অভিযোগ ‘মানিক্য মালারায়া পুভি’ গানের কথায় মোহম্মদ ও তাঁর স্ত্রী খাদিজাহা বিবিকে অপমান করা হয়েছে। এদিন ফ্‌লকনুমা থানায় গানটির মালায়ালম ভার্সানের সঙ্গে ইংরিজি অনুবাদটিও জমা দেওয়া হয়েছে মুসলিম যুব সংগঠনের পক্ষ থেকে।

আইপিসি ২৯৫-এ ধারায় মামলা দায়ের করা হয়েছে ‘মানিক্য মালারায়া পুভি’ গানটির বিরুদ্ধে। ইতোমধ্যেই ইন্টারনেটে প্রকাশিত হওয়া গানটি নিষিদ্ধ ঘোষণা করারও আবেদন জানিয়েছে, এই মুসলিম যুব সংগঠন। অভিযোগকারীদের দাবি, কোন রকম প্রচারের জন্য এই মামলাটি করা হয়নি। তারা গানটি প্রথমে শুনেছেন। তখনই গানের কথা নিয়ে খটকা লাগে। যার পরই ইংরিজিতে অনুবাদ করে আসল মানে বোঝে তারা।

যদিও এই মামলা দায়ের হওয়ার পর, সিনেমার পরিচালক ওমর লুলু জানিয়েছেন, গানটিতে মুসলিম ধর্মের ভাবাবেগে আঘাত হানে এমন কোনও কিছুই নেই। সম্প্রতি মালায়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানটি প্রকাশিত হয়েছে। যেখানে মাত্র মিনিট খানেকের জন্য প্রিয়ার মুখটি দেখা গিয়েছে। গানের বিষয়বস্তু টিন-এজ প্রেম।

হাইস্কুলে প্রথম কাউকে দেখে মনে তোলপাড় হওয়ার কথাই মিষ্টি গানে বলেছেন সুরকার শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন। সহপাঠীর সঙ্গে চোখের ইশারায় গোটা গানটিকে ভাইরাল করে দিয়েছেন প্রিয়া।

 
সংবাদটি পড়া হয়েছে 1093 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com