চ্যাম্পিয়নস লীগে বার্সা-রিয়ালই ফেবারিট: লড্রুপ

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ৬:৩০ পূর্বাহ্ণ

সাবেক ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকেই চ্যাম্পিয়নস লীগের ফেবারিট দল হিসেবে বিবেচনা করছেন তারকা অ্যাটাকিং মিডফিল্ডার মাইকেল লড্রুপ। শেষ ১৬’তে বেশ কঠিন পরীক্ষার মুখেই পড়তে যাচ্ছে লা লিগার জায়ান্ট ক্লাব দুটি। বার্সার প্রতিপক্ষ চেলসি আর রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে পিএসজি।

গ্রুপ পর্বে পিএসজি ও ম্যানচেস্টার সিটির খেলা দেখে দারুণ আকৃষ্ট হয়েছেন লড্রুপ। তারপরেও তিনি বিশ্বাস করেন অভিজ্ঞতাই মাদ্রিদ ও বার্সাকে অন্য দলগুলোর থেকে এগিয়ে রাখবে।

কাতারের স্টার্স লীগের ক্লাব আল-রাইয়ানের কোচ লড্রুপ বলেছেন, ‘আমার অভিজ্ঞতা থেকে আমি সবসময়ই ঐ দুটি দলকেই এগিয়ে রাখবো যেখানে বেশীরভাগ মানুষের সমর্থন আছে। এর অর্থ হচ্ছে আমার দুই স্প্যানিশ ক্লাব, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। এরপর আমার তালিকায় থাকবে ম্যান সিটি। সিটির এখন যা ফর্ম তাতে তারা সহজেই দুটি দল বানাতে পারে। আমি মনে করি বিশ্বের খুব কম ক্লাবই আছে যারা নয়জন খেলোয়াড় পরিবর্তন করে মাঠে নামে। তাদের মূল একাদশ দেখে স্বস্তি না পেয়ে উপায় নাই।’

মাদ্রিদে যাবার আগে পাঁচ বছর বার্সায় কাটিয়েছেন ড্যানিশ তারকা লড্রুপ। ১৯৯২ সালে তিনি বার্সার হয়ে ইউরোপিয়ান কাপ জয় করেছেন। চ্যাম্পিয়নস লীগে ফিলিপ কুতিনহোকে না পেলেও লড্রুপ বিশ্বাস করেন দলের সুপারস্টার লিওনেল মেসি পার্থক্য গড়ে দিবেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1100 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com