চাকরি দেয়ার নামে প্রতারণা, ১ দালাল আটক

মার্চ ১, ২০১৮ ১:১৯ অপরাহ্ণ

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনে অস্থায়ী লেবার হিসেবে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়া প্রতারত চক্রের সদস্য পলব মন্ডল (২৭) নামে এক দালালকে আটক করা হয়। মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যদের হাতে আটত প্রতারক পলব মন্ডল বাগেরহাটের মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের প্রতুল মন্ডলের ছেলে। আটক পবলকে আজ দুপুরে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট এম সেলিম বিশ্বাস জানান, প্রতারত চক্রের সদস্য পলব মন্ডল আজ খুলনা জেলার দাকোপ উপজেলার আন্ধারমানিক গ্রমের আব্দুল গনি মৃধার ছেলে মো. আজিজুর রহমান মৃধার (১৮) কাছ থেকে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনে অস্থায়ী লেবার হিসেবে চাকরির প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের ঘুষ চায় এবং তাকে মোংলা কোস্টগার্ডে পাঠায়। আজিজুর রহমান মৃধা ও তার চাচা রুস্তম মৃধা মোংলা কোস্টগার্ড জোনে এসে জানতে পারে কোস্টগার্ডে অস্থায়ী লেবারের চাকরি নিতে কোন প্রকার টাকার প্রয়োজন নেই। তখন তারা প্রতারক পলব মন্ডলকে মোটা অংকের টাকা দেয়ার বিষয়টি কোস্টগার্ডকে জানায়।

এখবর জানাতে পেরে পলব মন্ডলকে আটকে অভিযানে নামে কোস্টগার্ড সদস্যরা। কোস্টগার্ড সদস্যরা মোংলা থেকে পলব মন্ডলকে আটকের প্রাথমিকভাবে স্বীকার করে জানান, কোস্টগার্ডে অস্থায়ী লেবার হিসেবে চাকরির প্রলোভন দেখিয়ে অনেকের কাছ থেকে এভাবে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে সে

 
সংবাদটি পড়া হয়েছে 1097 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com