গুম নিয়ে জয়ের সাফাই

ডিসেম্বর ৩১, ২০১৭ ১:০৬ অপরাহ্ণ

:: ‘গুম’ বিএনপির নাটক মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, তথাকথিত ‘গুম’ হওয়াদের ফেরত পাওয়া গেলে তাদের এবং তাদের পরিবারের বিরুদ্ধে মামলা দেয়া উচিত। রোববার নিজের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এসব কথা বলেন। পোস্টে প্রায় পাঁচ মাস নিখোঁজ থাকার পর বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ সাদাত আহমেদের শনিবার গ্রেফতার হওয়ার বিষয়টিও ইঙ্গিত করেন।
সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক পোস্টটি তুলে দেয়া হলো-
আরেকজন বিএনপি কর্মী যিনি নাকি ‘গুম’ হয়েছিলেন তাকে পলাতক অবস্থায় খুঁজে পেয়েছে পুলিশ। ফরহাদ মাজহার ও তার স্ত্রীর বিরুদ্ধে ইতিমধ্যেই ভুয়া রিপোর্ট ফাইল করার জন্য মামলা হয়েছে, যা যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অন্যান্য দেশেও অপরাধ হিসেবে বিবেচিত হয়।
আসলে এই ‘গুম’ বিএনপির একটি নাটক। যার মাধ্যমে তাদের নেতাকর্মীরা, যাদের বিরুদ্ধে আছে অগ্নিসন্ত্রাসের বিভিন্ন মামলা, তারা গ্রেফতার এড়ানোর জন্য গা ঢাকা দেন। কিন্তু সেই উছিলায় বিএনপি অসত্যভাবে দাবি করেন তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছেন। এর মাধ্যমে তারা আমাদের সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেন। যখনই এই ধরনের তথাকথিত ‘গুম’ হওয়াদের ফেরত পাওয়া যাবে, তাদের সকলের ও তাদের পরিবারের বিরুদ্ধে ভুয়া পুলিশ রিপোর্ট এর মামলা হওয়া উচিত।
উৎসঃ poriborton

 
সংবাদটি পড়া হয়েছে 1138 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com