গুগল ম্যাপে ভূত!

মার্চ ৪, ২০১৮ ২:২২ অপরাহ্ণ

বিশ্বের প্রযুক্তি জায়ান্ট গুগলের ‘গুগল ম্যাপস’ সেবায় ভূত দেখার দাবি করেছেন জেমি সি নামের এক ব্যক্তি। ওই ব্যক্তি তার গুগল ম্যাপে তার দাদার বাড়ি খুঁজছিলেন। ম্যাপে দাদার বাড়ি খোঁজার সময় পাশের আরেকটি বাড়ির জানালায় তিনি অদ্ভূত রকমের মানবআকৃতির প্রাণি দেখতে পারেন। পরে তিনি বিষয়টি টুইটারে উল্লেখ করেন। এ খবর প্রকাশ করেছে যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি স্টার।

খবরে বলা হয়েছে, জেমি সি নামের ওই ব্যক্তি গুগল ম্যাপে এলোমেলা ব্রাউজিং করার সময়ে একটি বাড়ির জানালা থেকে এক ভয়ঙ্কর মুখকে উঁকি মারতে দেখেন। তারপরে সে খবর তিনি টুইট করতেই শুরু হয় হইচই। তিনি টুইটারে লিখেছেন, তিনি তার দাদার বাড়ি সার্চ করছিলেন। সেই বাড়ির পাশের আরেকটি বাড়ির জানালাতেই তিনি ওই ভয়ানক মুখ দেখতে পান। ওই বাড়িটি দীর্ঘদিন পরিত্যাক্ত বলে জানান তিনি।

তবে শুধু জেমি নন, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই গুগল ম্যাপসে ভৌতিক অবয়ব দেখতে পেয়েছেন এমন বেশ কিছু ব্যক্তির কথা তুলে ধরা হয়েছে ওই প্রতিবেদন। লিভারপুলের একটি হোটেলের জানালায় একটি ‘গোলমেলে’ মুখ দেখতে পেয়েছিলেন অনেকেই। স্টুয়ার্ট হোটেল নামের ওই হোটেলটি দীর্ঘকাল ধরেই প্যারানর্মাল উপদ্রবের শিকার বলে খ্যাত।

মার্কিন সোশ্যাল মিডিয়া রেডিটর একটি পোস্টে ফ্রান্সের একটি বাড়ির ব্যালকনিতে উৎকট এক অবয়বকে দেখা গিয়েছে বলে সম্প্রতি দাবি করা হয়েছে। তবে গুগল ম্যাপসে তাকে ঝাপসা করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

 
সংবাদটি পড়া হয়েছে 1140 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com