গান ছেড়ে দিলেন আরেফিন রুমী!

মার্চ ৮, ২০১৮ ১২:০২ অপরাহ্ণ

জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আরেফিন রুমী গান গাওয়া ছেড়ে দিলেন। ৫ মার্চ তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিজেই জানিয়েছেন তিনি।

রিদওয়ান নামের এক ভক্ত লিখেছেন, ২০১১-২০১৩ সালের বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রির রাজা আরেফিন রুমী আজ নিজ থেকেই তাঁর ভক্তদের কাঁদিয়ে সংগীত থেকে অবসর নিলেন! সত্যিই খুব খারাপ লাগছে ….বস ফিরে আসুন…’

আরেফিন রুমী বলেছেন, ‘ভাসিয়ে না দিলে তো কবুল করেন না, আশা করছি আমাকে আর কখনো কোথাও গান গাইতে দেখবেন না। ইনশাল্লাহ যে দিন আমার মরণ কালেও ফিরে আসা… ‘

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে তিনি গানের জায়গা থেকে দূরে। ভক্ত থেকে শোবিজ পাড়া- সবখানেই এ নিয়ে কথাবার্তা চলছিল। কিন্তু তার স্ট্যাটাসের পর সেটা আরো স্পষ্ট হয়। ধারণা করা হচ্ছে ধর্মীয় বিষয়ে আরেফিন রুমী গভীর মনোযোগী হয়েছেন যার কারণে তাকে আর গানে দেখা যাচ্ছে না। অদৌ গানে ফিরবেন কি-না, এ ঘোষণার পর সেটা আরো অস্পষ্ট হলো।

এর আগে ছোটবেলায় তিনি তার মায়ের কাছে গান শিখেছেন। হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির ছিল প্রেরণার উৎস। গানের ব্যাপারে তাদের কাছ থেকে অনেক সহযোগিতাও পেয়েছেন। তিনি এ আর রহমান এর কাজগুলো দ্বারা প্রভাবিত। গানের জগতে আসার আগেই (২০০৬ সালে) মডেল এর খাতায় নাম লেখান তিনি।

 
সংবাদটি পড়া হয়েছে 1087 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com