‘খালেদা জিয়ার বক্তব্য ‘গোঙানি’ ছাড়া অন্য কিছু নয়’

ফেব্রুয়ারি ৪, ২০১৮ ১:০০ অপরাহ্ণ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার শনিবারের (৩ ফেব্রুয়ারি) বক্তব্য চূড়ান্ত পতনের আগে আহাজারি ছাড়া কিছু নয়। যখন কেউ প্রচণ্ড যন্ত্রণার মধ্যে থাকে, তখন অনেক আবোল-তাবোল বকে। সুতরাং খালেদা জিয়ার বক্তব্য চূড়ান্ত পতনের আগে ‘গোঙানি’ ছাড়া অন্য কিছু নয়।

আজ জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘মৃত্যুঞ্জয়ী বীর সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম প্রয়াণ দিবস ও চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ আরো বলেন, পৃথিবীর সমস্ত সংসদীয় গণতন্ত্রের দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। নির্বাচনে বিএনপি যেমন একটি পক্ষ, আওয়ামী লীগও একটি পক্ষ এবং অন্যান্য দলও এক একটি পক্ষ। সুতরাং একটি দলের আবদার রক্ষার জন্য সংবিধানের কোনো ব্যত্যয় ঘটানো যাবে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, মিজানুর রহমান বিটু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ উপস্থিত ছিলেন

 
সংবাদটি পড়া হয়েছে 1029 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com