খালেদার সঙ্গে দেখা করবেন স্থায়ী কমিটির সদস্যরা

জুন ১৫, ২০১৮ ৭:৫৫ পূর্বাহ্ণ

পবিত্র ঈদুল ফিতরের দিনে বিএনপি নেতারা কারাবন্দী দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। আর অন্য নেতা কর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন। এটাই বিএনপি ঈদের কর্মসূচি।

আজ শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি মহাসচিবসহ জাতীয় স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা মন্ডলী, যুগ্ম মহাসচিব, সম্পাদক মন্ডলী, নির্বাহী কমিটি এবং দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা শেরে বাংলা নগরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে বেলা সাড়ে ১১টায় পুষ্পার্ঘ অর্পণ ও ফাতেহা পাঠ করবেন। এরপর নেতা কর্মীরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন।

সংবাদ সম্মেলন শেষে রিজভীর প্রথম আলোকে বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে ঈদের দিন দেখা করবেন। এ জন্য কর্তৃপক্ষের কাছে ইতিমধ্যে লিখিত আবেদন করা হয়েছে। আর জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সর্বস্থরের নেতা কর্মীরা কারাগারের সামনে গিয়ে অবস্থান করবেন। এটাই ঈদের দিনে বিএনপির কমর্সূচি।

সাধারণত ঈদের দিনে বিএনপি চেয়ারপারসন শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান করে থাকেন। এবার তিনি কারাগারে থাকায় এই অনুষ্ঠান হচ্ছে না। তাই কারাগারেই সামনে নেতাকর্মীরা অবস্থান করবেন বলে জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এ জেড এম জাহিদ হোসন, শাহজাদা মিয়া, তাইফুল ইসলাম টিপু, কাজী আবুল বাসার, রফিকুল ইসলাম বাচ্চু ও আমিনুল ইসলাম।

 
সংবাদটি পড়া হয়েছে 1040 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com