‘খালেদাকে মুক্তি না দিলে সিলেট থেকে দুর্বার আন্দোলন’

ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১:১৫ অপরাহ্ণ

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে মানববন্ধন করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, ‘খালেদা জিয়াকে দুর্নীতির যে অভিযোগে সাজা দেয়া হয়েছে তা ভিত্তিহীন। সাবেক প্রধানমন্ত্রী হয়েও কারাগারে তিনি মানবেতর জীবনযাপন করছেন। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।’ বক্তারা খালেদা জিয়া মুক্তি না পাওয়া পর্যন্ত আন্দোলন চলমান রাখার ঘোষণাও দেন।

সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, ডা. শাহরীয়ার হোসেন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদী, কামরুল হুদা জায়গীরদার, আবদুল আহাদ খান জামাল প্রমুখ।

 
সংবাদটি পড়া হয়েছে 1133 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com