কোটচাঁদপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিসেম্বর ২৯, ২০১৭ ৮:৪৬ পূর্বাহ্ণ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় রবিউল ইসলাম (৪৫) নামে এক ভুসি ব্যবসায়ী ও মসজিদে ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ওই উপজেলার রাঙ্গীয়ারপতা গ্রামের ইয়াদ আলীর ছেলে। রবিউলের বাড়ি কোটচাঁদপুর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামে। বাবার নাম ইরাদ আলী। রবিউল স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন। ফজরের নামাজ আদায় করার পর তিনি ব্যবসার কাজে সাইকেলে করে কোটচাঁদপুরে যাচ্ছিলেন।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোরে গ্রামের মসজিদে নামাজ পড়ে কাশিপুর গ্রামের দিকে যাচ্ছিলেন রবিউল। এসময় কয়েকজন দুর্বৃত্ত তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে তাকে জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। নিহত ব্যক্তি জামায়াতের কর্মী ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ফারহানা শারমিনের ভাষ্য, রবিউল ইসলাম পথেই মারা গেছেন। তাঁরা তাঁকে মৃত অবস্থায় পেয়েছেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1094 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com