ওমর সানীর কাছে ক্ষমা চাইলেন জয়

ডিসেম্বর ১০, ২০১৭ ৮:১৪ পূর্বাহ্ণ

রম্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এর জন্য একই সঙ্গে আলোচিত এবং সমালোচিত হয়েছেন এর সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। অনেক তারকা এখানে এসে বিব্রত হয়েছেন, বিরক্ত হয়েছেন। চাতুর্যের মাধ্যমে তারকাদের হাঁড়ির খবরও বের করে এনেছেন জয়। সম্প্রতি তার বিরুদ্ধে ‘পাকনামী কথাবার্তা’ বলা অভিযোগ তুলেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসে জয়কে ছোটভাই সম্বোধন করে ওমর সানী বলেন, ‘ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে। সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতি রঞ্জিত পাকনামী কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু। ‘

জয়কে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও আহ্বান জানান ওমর সানী। তবে এ নিয়ে প্রথমে খুব একটা পাত্তা দেননি জয়। তিনি বলেছেন, সানী ভাই এরমধ্যে দু-বার আমার এই অনুষ্ঠানে এসেছেন। আমার অনুষ্ঠান পরিকল্পনা-সঞ্চালনার ভূয়সী প্রশংসা করেন।

বলেন, ইউ আর দ্য বেস্ট (তুমি-ই সেরা)। হয়তো তিনি কারও মাধ্যমে প্রভাবিত হয়ে আমাকে কথাগুলো বলেছেন। তাই এ নিয়ে আমি খুব একটা ভাবছি না।

তবে এবার ওমর সানির কাছে প্রকাশ্যেই ক্ষমা চেয়েছেন শাহরিয়ার নাজিম জয়। সম্প্রতি লাইভে এসে তিনি বলেছেন, ‘আমি সানি (ওমর সানি) ভাইকে অত্যন্ত শ্রদ্ধা করি। আপনি আমার খুবই প্রিয়, খুবই প্রিয় মানুষ। খুবই ভালোবাসার মানুষ। সানি ভাই আপনি যদি আমার কোনো আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে আপনি আমাকে ক্ষমা করে দেবেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1065 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com