এলিয়েনদের বার্তা!

ফেব্রুয়ারি ১৫, ২০১৮ ১১:০১ অপরাহ্ণ

:: মানবজাতিকে সতর্ক করে বার্তা দিয়েছে এলিয়েনরা। বার্তা বিশে্লষণ করে বিজ্ঞানীরা বলছেন, বার্তায় ‘নিজেদের সংযত কর, না হলে ধ্বংস হয়ে যাবে’- এমন সতর্কবাণী দেয়া হয়েছে। বিজ্ঞানীদের সংগ্রহে রাখা এলিয়েনদের যান ‘ইউএফও’ থেকে এ বার্তাটি পাওয়া গেছে।

৬০ বছর ধরে সংরক্ষণে রাখা ছিল ইউএফও। তা থেকেই বেরিয়ে এসেছে হায়ারোগি্লফিক বর্ণমালায় লেখা ভয়ংকর সব বার্তা। বিজ্ঞানীরা মনে করছেন, পরমাণু অস্ত্র থেকে দূরে থাকতেই এলিয়েনরা বিশ্ববাসীকে বার্তা দিয়েছে। সম্প্রতি যুক্তরাজ্যের শেফিন্ড হাল্লাম ইউনিভার্সিটির অধ্যাপক ড. ডেভিড ক্লার্ক এই বার্তা উদ্ধার করেছেন। বিবিসির খবর।

লন্ডনের সায়েন্স মিউজিয়ামে সংরক্ষণ করা ছিল ওই ইউএফও। ১৯৫৭ সালে উত্তর ইয়র্কশায়ারে পাওয়া গিয়েছিল সেটি। সেই অদ্ভুত বস্তুটিতে কপারের একটি অংশ রয়েছে। যার ডায়ামিটার ১৬ ইঞ্চি। ১৯৪৭ সালে মেক্সিকো থেকে আরও একটি ইউএফওর ধ্বংসাবশেষ পাওয়া যায়। দুটিতেই একই হায়ারোগি্লফিক চিত্রে ওই বার্তা পাওয়া গেছে।

সংগৃহীত সেই বস্তুটিতে রয়েছে ১৭টি কপারের তৈরি পাতলা শিট। সেগুলোই হায়ারোগি্লফিক বা চিত্রলিপিতে অনেক কিছু লেখা রয়েছে। সেগুলো বিশে্লষণ করে ২ হাজার শব্দের একটি বার্তা পাওয়া গেছে। সেই বার্তায় লেখা রয়েছে, Èনিজেদের ঠিক কর, না হলে ধ্বংস হয়ে যাবে।’ উল্লু নামে কোনো এলিয়েন এই বার্তা পাঠিয়েছে।

 
সংবাদটি পড়া হয়েছে 1123 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com