এবার শিক্ষামন্ত্রীর পিওকে তুলে নেয়া হল

জানুয়ারি ২১, ২০১৮ ১২:২১ অপরাহ্ণ

:: শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী মো. নাসির উদ্দিন নিখোঁজের পর এবার শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনকে বছিলা এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা তুলে নিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার হাজারীবাগ থানার ওসি মীর আলিমুজ্জামান পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান। তিনি বলেন, ‘শনিবার বিকেল চারটার দিকে বছিলা এলাকার ধানমন্ডি হাউজিং থেকে মোতালেবকে তুলে নেওয়া হয় বলে তার পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন। ওই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।’

জিডির বরাত দিয়ে ওসি আলিমুজ্জামান বলেন, মোতালেব হোসেন ধানমন্ডি হাউজিংয়ে একটি বাড়ি নির্মাণ করছেন। বাড়ির কাজের অগ্রগতি দেখতে শনিবার বিকেলে সেখানে যান। এ সময় দু’টি গাড়িতে কয়েকজন লোক এসে তাকে তুলে নিয়ে যান। সেখানে মোতালেবের দু’জন নিকটাত্মীয় দাঁড়িয়ে থাকলেও তারা কাউকে চিনতে পারেননি।

তিনি বলেন, ‘কে বা কারা তাকে তুলে নিয়ে গেছে, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আমরা খোঁজ নিয়ে জানতে পেরেছি তার সঙ্গে বাড়ি নির্মাণ বা অন্য কিছু নিয়ে কারো কোন দ্বন্দ্ব ছিল না। বিষয়টি তদন্তাধীন, তাকে উদ্ধারে সব ধরনের চেষ্টা চলছে।’

এরআগে গত বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বনানী থেকে নিখোঁজ হন শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন। তাকেও এখনো খুঁজে পাওয়া যায়নি।

নাসির শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী। এছাড়া তিনি বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারী কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব। রাজধানীর খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ড টাওয়ারে সপরিবারে থাকেন নাসির।

ওই ঘটনায় নাসিরের শ্বশুর আব্দুল মান্নান বনানী থানায় জিডি করেছেন।

সূত্র : পরিবর্তন

 
সংবাদটি পড়া হয়েছে 1166 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com