এবার লিভ টুগেদার নিয়ে কথা বললেন ভাবনা!

জুন ২, ২০১৮ ৪:৪৯ পূর্বাহ্ণ

লিভ টুগেদার নিয়ে নিজেই মুখ খুললেন ভাবনা। এতেই বেড়িয়ে এলো তার কিছু অজানা তথ্য। জানা হলো সত্যটা।

সম্প্রতি মিডিয়ায় ‘লিভ টুগেদার করছেন ভাবনা’ এমন খবর আসে। সেসব খবরকে পাত্তা দেননি তিনি। বরং সেসব খবরকে এড়িয়ে চলতে বলেছেন ভাবনা। একইসঙ্গে সেইসব খবরের ‘সাংবাদিক’দের সতর্কও করেছেন। তিনি স্পষ্ট করেছেন লিভ টুগেদার করেন না, থাকেন পরিবারের সঙ্গে। এসব কথা জানিয়েছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে।

ভাবনা বলেন, আমি চোর নই, আমি শিল্পী। শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনি আমিও। আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করলে ঢোল পিটিয়ে করব, পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না, হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাঁপিয়ে যাবেন।

তিনি বলেন, আমি অতি সাধারণভাবে জীবন যাপন করতে ভালোবাসি। কারো সঙ্গে ঝগড়া, কখনও ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা মিডিয়া মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে, তা নিয়ে কথা বলার মতো রুচি আমার নেই ,তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে জানেন।

ভাবনা বলেন, যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যয় করুন, আমি কোথায় যাই, কার সঙ্গে খেতে যাই, আমার পেছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন। কিন্তু বাজে কথা লিখবেন না, খোঁজ নিন আমি কোথায় থাকি আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না।

 
সংবাদটি পড়া হয়েছে 1034 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com