এবার ডেমোক্রেটদের ‘মিথ্যেবাদী’ বললেন ট্রাম্প

ফেব্রুয়ারি ৬, ২০১৮ ৪:১০ পূর্বাহ্ণ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই ডোনাল্ড ট্রাপকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। বিতর্কিত মন্তব্য করে বারবারই তিনি সংবাদ শিরোনারম এসেছেন। আর তারই জের ধরে এবার ডেমোক্রেট সদস্যদের মিথ্যেবাদী বলে আবারও সমালোচনার জন্ম দিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

ওহিও ফ্যাক্টরিতে ভাষণ দিচ্ছিলেন মার্কিন ডোনাল্ড ট্রাম্প। সেই অনুষ্ঠান ঘিরেই বিতর্কিত মন্তব্য করে ডেমোক্রেটের সদস্যদের রোষের মুখে তিনি।

এ ব্যাপারে আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ট্রাম্পের বক্তৃতা দেওয়ার সময় করতালি দিয়ে সেই ভাষণে সমর্থন জানাননি ডেমোক্রেটের সদস্যগণ। সেই কারণেই তাদের ‘রাষ্ট্রবিরোধী’ এবং ‘আন-আমেরিকান’ বলে সম্বোধন করলেন ট্রাম্প। অর্থাৎ তারা নাকি আমেরিকাবাসী হতেই পারেন না। এমনটাই মত মার্কিন প্রেসিডেন্টের। এখানেই শেষ নয়, তাদের কপালে জুটেছে ‘মিথ্যেবাদী’ তকমাও।

ট্রাম্প বলেন, তাদের (ডেমোক্রেট সদস্যদের) মধ্যে দেশের প্রতি কোনো ভালোবাসা নেই৷ সেই কারণেই তারা নাকি করতালি দিয়ে ট্রাম্পের ভাষণের প্রশংসা করেননি।

সোমবার সকালেই ডেমোক্রেটের এক উচ্চপদস্থ কর্মকর্তকে কটাক্ষ করেন মার্কিন প্রেসিডেন্ট। ট্যুইট করে ট্রাম্প বলেন, আদাম স্কিফই নাকি ওয়াশিংটনের সবথেকে বড় মিথ্যেবাদী। এমনকি সে নাকি গোপন বৈঠকের তথ্যও ফাঁস করে দেয়

 
সংবাদটি পড়া হয়েছে 1082 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com