আসিতেছে.. হিরো আলমের মার ছক্কা

আগস্ট ৩, ২০১৭ ১:০৮ অপরাহ্ণ

ছোটবেলা থেকে স্বপ্ন দেখছেন নায়ক হবেন। ইউটিউবে নিজের অভিনয় দেখিয়ে নজরও কেড়েছেন তিনি। অবশেষে সত্যিই চলচ্চিত্রের নায়ক হলেন হিরো আলম। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে হিরো আলম অভিনীত প্রথম চলচ্চিত্র ‘মার ছক্কা।’

ছবিতে হিরো আলমের নায়িকা হয়েছেন রাবিনা বৃষ্টি।

হিরো আলম এনটিভি অনলাইনকে বলেছেন, “আমার সময় কাটছে না। একটা করে দিন পার হচ্ছে আর আমার ভালো লাগছে। কারণ ১১ আগস্ট মুক্তি পাবে আমার প্রথম ছবি ‘মার ছক্কা’।”
ছবিটি প্রসঙ্গে হিরো আলম আরও বলেন, ‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখেছি নায়ক হবো। কিন্তু মনে মনে নিজেকে বলতাম, ‘এই চেহারা নিয়ে কেউ কি হিরো হতে পারে?’ যখন আমি বগুড়ার স্থানীয় ডিশ চ্যানেলের জন্য নিজেই গানের মডেল হয়ে ভিডিও বানাতাম তখন অনেকে মেয়ে আমার সঙ্গে কাজ করতে চাইত না। তারা বলত, ‘হিরো আলমের সঙ্গে কাজ করব না।’ কিন্তু এখন অনেক মেয়ে আমার জন্য পাগল। তারা আমার সঙ্গে গানের মডেল হতে চায়। এত দিন ধরে যে স্বপ্ন আমি দেখেছি সেটা পূরণ হতে যাচ্ছে। আমি খুব খুশি। মুক্তির প্রথম দিনে হলে গিয়ে নিজের ছবি দেখব।’
ছবির পরিচালক মঈন বিশ্বাস বলেন, ‘ফেসবুকের মাধ্যমে হিরো আলমকে আমি চিনি। এই ছবিতে হিরো আলমের জীবনের কাহিনী আছে। তবে পুরোপুরি তাঁর জীবনকাহিনী নিয়ে এটা নির্মিত হয়নি। যতটুকু হয়েছে দর্শক সেটা দেখলে বুঝতে পারবেন। ছবিতে হিরো আলম ছাড়াও রোহান ও আলেকজান্ডার বোকে নায়ক হিসেবে এখানে দেখা যাবে। এ ছাড়া ওমর সানি, অরুনা বিশ্বাস, সাদেক বাচ্চু ছবিটিতে অভিনয় করেছেন।
হিরো আলমের আসল নাম হলো আশরাফুল আলম। নিজেই নিজের নাম রেখেছেন তিনি হিরো আলম। তিনি এখন পর্যন্ত ৬০০টি গানের ভিডিও বানিয়েছেন। সব গানের মডেল হয়েছেন তিনি নিজেই। ইউটিউব ও বগুড়ার স্থানীয় ডিশ চ্যানেলে হিরো আলম সেই গানগুলো প্রচার করেছেন নিজেই। গত বছর ইউটিউব ও ফেসবুকে হিরো আলমের সেই মিউজিক ভিডিওগুলো ব্যাপক সাড়া ফেলে। এর পরই তিনি সবার কাছে পরিচিতি পান।

 
সংবাদটি পড়া হয়েছে 1100 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com