আমরা শেষ পর্যন্ত জিতেছি তাই সব ভুলে গেলাম: তামিম

মার্চ ১৭, ২০১৮ ৪:৫১ পূর্বাহ্ণ

উত্তেজনা এবং নাটকীয় ম্যাচে নতুন এক বাংলাদেশকে দেখল গোটা বিশ্ব। শুক্রবার কলম্বোতে শ্রীলঙ্কার দেয়া ১৫৯ রানের টার্গেটকে ব্যাট করতে নামে বাংলাদেশ। টাইগারদের যখন ৭ উইকেটে ১৪৮ রান তখনই শুরু হয় মাঠ ও মাঠের বাইরে উত্তেজনা। মোস্তাফিজুর রহমান ছিলেন ব্যাটসম্যান। ২০তম ওভারের প্রথম বলে তাকে বাউন্সার দিলেন উদানা। পরের বলটি তারও চেয়ে সামান্য উপরে। মোস্তাফিজ মাহমুদউল্লাহকে স্ট্রাইক দিতে ছুটে রান আউট।

পরপর দুই বল বাউন্সার। কিন্তু আম্পায়ার দেন রান আউট! ক্ষেপে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বাউন্ডারি লাইনের কাছে উঠে আসেন। তার সাথে আসেন খেলোয়াড়রাও। এর মধ্যে বাংলাদেশের দু’জন খেলোয়াড় মাঠে গেছেন বার্তা আর পানি-তোয়ালে নিয়ে গেলে তাদের উত্তেজনা লঙ্কান দুই খেলোয়াড়ের সাথে। অন্যদিকে মাহমুদউল্লাহ তর্কে জড়ান ফিল্ড আম্পায়ারের সাথে। সাকিব বারবার মাহমুদউল্লাহদের মাঠ ছেড়ে চলে আসতে বলেন। অবশেষে রেগে ড্রেসিং রুমে চলে যান সাকিব। কিন্তু শেষ হাসিটা হেসেছে টাইগাররাই। মাহমুদউল্লাহ এরপর চার, দু ও ছক্কায় হিসেব মিলিয়ে ফেলেন ১ বল হাতে রেখেই জয় নিশ্চিত করেন।

এরপর তামিম বললেন, ‘এই ঘটনা নিয়ে মাঠের বাইরে খারাপ কিছু করবো না আমরা। আমি ভালোই করেছি, আরও ভালো করতে পারতাম আরেকটু টিকে থাকলে। তবে আমরা শেষ পর্যন্ত জিতেছি তাই সবই ভুলে গেলাম।’

ফাইনাল নিশ্চিত করার পর তামিম আরও বললেন ‘শেষটা তো খুব আবেগের হলো।’ তিনি আরও বলেন, ‘আমরা দেখেছি লেগ আম্পায়ার নো বলের সিগনাল দিয়েছিলেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1106 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com