আওয়ামী লীগ সবাইকে নিয়ে নির্বাচন করতে চায় : স্বাস্থ্যমন্ত্রী

ফেব্রুয়ারি ২৮, ২০১৮ ১:১৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সরকার চায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আগামী নির্বাচনে যেন অংশগ্রহণ করতে পারেন। নির্বাচনের মাঠে সবাইকে নিয়ে লড়াই করতে চায় আওয়ামী লীগ।

বুধবার রাজধানীর ওষুধ প্রশাসনের অধিদফতরের সম্মেলনক্ষে বাংলাদেশ এ্যাক্রেডিশন বোর্ড কর্তৃক ওষুধ প্রশাসন অধিদফতরকে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির উপদেষ্টা সালমান এফ রহমান, সমিতির সভাপতি নাজমুল হাসান পাপন, ফার্মেসি কাউন্সিল অব বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট এম মোসাদ্দেক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে চলেছে, তাতে এই উন্নয়নের ধারা আরও বেগবান করতে জনগণ আগামীতে আবারও আওয়ামী লীগকেই ভোট দেবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনার নেতৃত্বের সরকারই আবার দরকার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের বিদ্যুৎ সংকটের সমাধান করে আলোকিত বাংলাদেশ গড়ে তুলেছে। জঙ্গি উত্থান বন্ধ করেছে।  এক সময় বাংলাদেশ বাইরের দেশ থেকে ওষুধ আমদানি করতো। কিন্তু আজ আমাদের ওষুধ শিল্প দেশের অভ্যন্তরীণ চাহিদা মিটিয়ে ১৫১টি দেশে ওষুধ রফতানি করছে।  বাসস

 
সংবাদটি পড়া হয়েছে 1096 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com