‘অজেয়’ থেকে শেষ আটে লিভারপুল

মার্চ ৭, ২০১৮ ৪:২৬ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে এস্তাদিও দো দ্রাগাওতে পোর্তোকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছিল লিভারপুল। এতে কোয়ার্টারে এক পা দিয়েই রেখেছিল দ্য রেডসরা। বাকিটা ছিল একরকম আনুষ্ঠানিকতা! তা সাদামাটাভাবেই সারলেন তারা।

প্রতিপক্ষের সঙ্গে ড্র করেই গন্তব্যে পৌঁছেছে ইয়ুর্গেন ক্লপের দল। ঘরের মাঠ অ্যানফিল্ডে গোলশূন্য ড্র করেছে তার শিষ্যরা। এতে দুই লেগ মিলিয়ে ৫-০ ব্যবধানের অগ্রগামিতায় পরের রাউন্ডে উঠেছে তারা।

সেরা আটে ঠাঁই পেতে হলে মঙ্গলবার রাতে অভাবনীয়, অবর্ণনীয় কিছু করে দেখাতে হতো পোর্তোকে। তবে ম্যাচে একবারও লিভারপুলের গোলমুখ খুলতে পারেনি পর্তুগিজ ক্লাবটি। সুযোগ যে একেবারে পায়নি তা নয়, বরং তাদের আক্রমণগুলো ছিল নির্বিষ, ধারহীন।

গোটা ম্যাচে বলের দখলে এগিয়ে ছিল লিভারপুল। তবে দলটিও জালের দেখা পায়নি। হাতের মুঠোয়পাওয়া একাধিক সহজ সুযোগ নষ্ট করেছেন মোহাম্মদ সালাহরা। ফলাফল যা হওয়ার তাই হয়েছে। ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুদল।

প্রথম লেগে এগিয়ে থাকায় কাঙ্ক্ষিত লক্ষ্যে যেতে সমস্যা হয়নি লিভারপুলের। উঠে গেছে তৃতীয় রাউন্ডে। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ছয় ম্যাচে পোর্তোর কাছে অজেয় থাকল ইংলিশ ক্লাবটি।

 
সংবাদটি পড়া হয়েছে 1089 বার
 
 
 
 
বাংলাদেশী জাতীয়তাবাদ ও তারেক রহমান
 
 
 
 

সব মেনু এক সাথে

 
 

পূর্বের সংবাদ

 
 

অনন্য অনলাইন পত্রিকা

 
 
 

 
Plugin by:aAM
Facebook Auto Publish Powered By : XYZScripts.com